বল আনতে গিয়ে মেঘনার স্রোতে তলিয়ে গেল কিশোর



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
বল আনতে গিয়ে মেঘনার স্রোতে তলিয়ে গেল কিশোর

বল আনতে গিয়ে মেঘনার স্রোতে তলিয়ে গেল কিশোর

  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মেঘনা নদী থেকে ক্রিকেট খেলার বল আনতে গিয়ে পানিতে তলিয়ে কবির হাসেন নামে ১৫ বছরের এক কিশোর নিখোঁজ রয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) সকালে আশুগঞ্জ বাজারের পোড়াগুডাম এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে। তবে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ কিশোরকে উদ্ধারে কাজ চালিয়ে যাচ্ছেন। কিশোর কবীর হোসেন উপজেলার পোড়াগুদাম এলাকার ছালেক মিয়ার ছেলে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নদীতে একটি ক্রিকেট খেলার বল ভাসতে দেখে কিশোর কবীর হোসেন বলটি আনতে নদীর পানিতে নাম। এ সময় প্রবল স্রোতের পানিতে তলিয়ে যায় সে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করতে গেলেও তাকে আর খুঁজে পাওয়া যায়নি। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। কিন্তু দুপুর পর্যন্ত নিখোঁজ কবীর হোসেনকে উদ্ধার করতে পারেনি তারা।

এদিকে উদ্ধার কাজের জন্য নৌ বাহিনীর একটি ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা।

আশুগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা রনজিৎ কুমার সাহা বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করি। পানি বেশি হওয়ার কারণে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা এখনো সম্ভব হয়নি। তবে নৌ বাহীনির একটি ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তারা এসে উদ্ধার কাজ দ্রুতই শুরু করবেন।