এটিএম আলমগীরের মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
এটিএম আলমগীর/ছবি: সংগৃহীত

এটিএম আলমগীর/ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এটিএম আলমগীরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম।

সোমবার (৩ আগস্ট) স্থানীয় সরকার মন্ত্রী এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, এটিএম আলমগীর সোমবার ঢাকার একটি হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মঙ্গলবার (৪ আগস্ট) সকাল ১০টায় জানাজার নামাজ শেষে তাকে মনোহরগঞ্জ উপজেলার ঝলম গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ঢাকার আল রশিদ ফাউন্ডেশন তার দাফন প্রক্রিয়া সম্পন্ন করবে বলে জানান তিনি।

বীর মুক্তিযোদ্ধা এটিএম আলমগীর ৫ম ও ৬ষ্ঠ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক কুমিল্লা-১০ (লাকসাম) বর্তমান কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে বিএনপি দলীয় সংসদ সদস্য নির্বাচিত হন। সুপ্রিম কোর্টের আইনজীবী এটিএম আলমগীর শিল্প ও কমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যান ছিলেন। তবে গত নির্বাচনের আগে তিনি প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের হাত ধরে জাতীয় পার্টিতে যোগ দেন। এরপর নাঙ্গল প্রতীক নিয়ে গত জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে নির্বাচন করেন। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে প্রশংসনীয় ও অগ্রণী ভূমিকা রাখেন এটিএম আলমগীর। তার মৃত্যু কুমিল্লার রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

করোনায় মারা গেছেন সাবেক সংসদ সদস্য এটিএম আলমগীর

আপনার মতামত লিখুন :