নির্বাচন কমিশনের কথা মানুষ বিশ্বাস করতে চায় না: জিএম কাদের



স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি

  • Font increase
  • Font Decrease

নির্বাচন নিয়ে মানুষের মাঝে অনাস্থা আছে। নির্বাচন কমিশন বলছে নির্বাচন সুষ্ঠু হচ্ছে, কিন্তু সাধারণ মানুষ তা বিশ্বাস করতে চায় না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি।

মঙ্গলবার (২০ অক্টোবর) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে কক্সবাজার জেলা পেশাজীবী সমাজের নেত্ববৃন্দের সঙ্গে মতবিনিময় কালে তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের আরও বলেন, নির্বাচনকে বিশ্বাসযোগ্য করতে নির্বাচন কমিশনকেই দায়িত্ব নিতে হবে। জাতীয় পার্টি প্রতিটি নির্বাচনে অংশগ্রহণ করবে, কারণ নির্বাচন হচ্ছে জাতীয় পার্টির কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ রাজনৈতিক কর্মসূচি। নির্বাচনের মাধ্যমে তৃণমূল মানুষের কাছাকাছি যাওয়া সম্ভব।

তিনি বলেন, ৯১ সালের পরবর্তী সরকারগুলোর শাসনামলে খুন, ধর্ষণ, চাঁদাবাজী ও টেন্ডারবাজীতে সাধারণ মানুষ বিরক্ত। কিন্তু জাতীয় পার্টির শাসনামলে আইনের শাসন ছিলো, সুশাসন ছিলো সমাজের সর্বত্র। তাই সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টি অত্যন্ত গ্রহণযোগ্য রাজনৈতিক শক্তি। নির্বাচনকে সামনে রেখে দলকে আরও শক্তিশালী করতে হবে।

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের যুব সমাজ পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়ন ও সুশাসনের রাজনীতি দেখেনি। কিন্তু তারা এরশাদের অনন্য র্কীতি উপজেলা পরিষদ, যমুনা ব্রিজ, মেঘনা ব্রিজ, বুড়িগঙ্গা ব্রিজসহ অসংখ্য উন্নয়ন কর্মকাণ্ড দেখছে। যুব সমাজ সংস্কারমূলক কর্মকাণ্ডের সুফল ভোগ করছে।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আসিফ শাহরিয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, মো. মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক আহাদ চৌধুরী শাহীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও পেশাজীবী সমাজ আহ্বায়ক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, যুগ্ম দফতর মাহমুদ আলম প্রমুখ।