সুস্থ হয়ে আবারো জনগণের মাঝে ফিরতে চান রিজভী



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রুহুল কবির রিজভী।

ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রুহুল কবির রিজভী।

  • Font increase
  • Font Decrease

দ্রুত সুস্থ হয়ে আবারো জনগণের মাঝে ফিরে আসতে চান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি হওয়ার পর দলের নেতাকর্মীসহ সারাদেশের মানুষ তার জন্য দোয়া করেছেন। অনেকে হাসপাতালে গিয়ে খোঁজ খবর নিয়েছেন। সেজন্য সকলের প্রতি কৃতজ্ঞ তিনি। তিনি পুরোপুরি সুস্থ হয়ে অতি দ্রুত যেন জনগণের মাঝে ফিরে আসতে পারেন সেজন্য দোয়া চেয়েছেন।

শনিবার (২৪ অক্টোবর) সকালে রিজভীর স্বজনরা সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন।

এদিকে ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা অনেকটাই উন্নতির দিকে। দুই-এক দিনের মধ্যে হাসপাতাল থেকে রিলিজ পেতে পারেন তিনি। তবে তিন সপ্তাহ পর আবারো হাসপাতালে ভর্তি হয়ে পুনরায় এনজিওগ্রাম করতে হবে তাকে।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষ করে দলীয় কার্যালয়ে ফেরার পথে তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে ল্যাব এইড হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরে তার এনজিওগ্রাম করা হয়। ল্যাব এইড বিশেষজ্ঞ ডা. প্রফেসর সোহরাবুজ্জামান ও প্রফেসর আব্দুস জাহেদের নেতৃত্বে এনজিওগ্রাম করেন তিনি। তার হার্টে একটি ব্লক ধরা পরলেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। কয়েক সপ্তাহ পর আবারো পরীক্ষা করতে হবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার চিকিৎসার খোঁজ খবর নিচ্ছেন।