আ. লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য হলেন মাসুম



সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
আব্দুল্লাহ আল মাসু্ম

আব্দুল্লাহ আল মাসু্ম

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ নব উপ-কমিটি'র সদস্য মনোনীত হলেন রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার কৃতি সন্তান, সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল মাসু্ম। গত (২০ ফেব্রুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে নিজের নাম অন্তর্ভুক্তি প্রসঙ্গে মাসুম বলেন, স্কুল জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতি দিয়ে আমার রাজনৈতিক জীবনের পথচলা। ইউনিয়ন ছাত্রলীগের কর্মী হয়ে আমার রাজনীতিতে পথচলা শুরু। ২০০৩ সালে আমার সহোদর মাসুদ মিয়ার হাত ধরে স্কুল জীবনে ছাত্রলীগের রাজনীতির হাতেখড়ি। সেই পথচলা আজও থেমে নেই। বিগত ১/১১ এ যখন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কারারুদ্ধ করা হয় তখন নেত্রী মুক্তি আন্দোলনে সম্পৃক্ত থাকার সুযোগ হয়েছিল।

তিনি আরও বলেন, সকল প্রকার আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখার চেষ্টা করেছি। আগামী দিনেও মাননীয় প্রধানমন্ত্রী'র ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আমি নিজেকে উজাড় করে কাজ করে যাব।

আমাকে ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত করায় পীরগঞ্জের পুত্রবধূ, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা'র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।