আমি আমার বড় ভাইয়ের সাথে কথা বলিনা: কাদের মির্জা



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী
ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ আঃলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কে ইঙ্গিত করে তাঁর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি আমার বড় ভাইয়ের সাথে কথা বলিনা। অনেক চেষ্টা করেছে গত দুই মাসে। এক দিনও কথা বলি নাই। আমি কোন অন্যায়ের কাছে মাথা নত করবনা। 

সোমবার (১২ এপ্রিল) দুপুর ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে বসুরহাট পৌরসভার আয়োজনে করোনা যোদ্ধাদের সম্মননা সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কেউ হাজার হাজার কোটি টাকা কামাবে আর কেউ টাকার অভাবে খেতে পারবেনা। অনেকে আজকে দুই বেলা খেতে পারে না। এটা এ দেশে চলতে দেয়া যায় না। আমি বলব সাহস করে সত্য কথা বলব। এটা আজকে আপনাদের এখানে কঠিন ভাষায় বলে গেলাম।

কাদের মির্জা বলেন, জেলা পর্যায়ের অফিসার গুলো দাখেন। সব বিদেশী কাপড় চোপড়। এত টাকা কোত থেকে পায়, কোত থেকে পায় শালারা। দেশের মানুষের মাথা বিক্রি করে, লুট করে, এরা দেশকে খাচ্ছে।

এ সময় তিনি আরো বলেন, মন্ত্রীর সহকারী জুয়েল। এদের কোন পদবীও নেই। এটা লাগাইছে,এটা লাগাই ভিজিটিং কার্ড কত গুলো নিয়ে এমপি,মন্ত্রী,সচিব সহ বিভিন্ন জায়গায় তদবির করে কোটি কোটি টাকা কামাইছে। আমেরিকার নিউ ইয়র্কের সব চেয়ে অভিজাত এলাকা লং অ্যাইলাইন্ডে সে জায়গা কিনে বাড়ি করছে। সে হলো মন্ত্রী মহোদয়ের চামছা, লগে লগে ঘুরে। দাখেন অবস্থা দাখেন। এ গুলো দেখে আমার বিবেক নাড়া দিছে। সত্য কথা হলো এটা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ সেলিম, কোম্পানীগঞ্জ উপজেলা মেকিকেল অফিসার ডা.মাকসুদাহ সুলতানা সুরভি, ডা.শওকত আল ইমরান ইমরোজ, ডা.সামিয়া কামাল প্রমূখ।