প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনা মহামারি কাটিয়ে উঠবো: আব্দুর রহমান



সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুরে ১-আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুর রহমান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুরে ১-আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুর রহমান

  • Font increase
  • Font Decrease

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালে বাংলাদেশে ফিরে এসেছিল বলেই আজ একটি উন্নত রাষ্ট্র আমরা পেয়েছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ মধ্যম আয়ের এবং উন্নত বিশ্বের একটি রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার (২৪ জুন) ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ‘আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজের‘ ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুরে ১-আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুর রহমান।

তিনি এসময় অল্প কয়েকদিন আগে বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালি এবং ফরিদপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি নিয়ে কথা বলেন।

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বরণ করে বলেন, হে পিতা তুমি দেখে যাও ২৫ বছর পরে আজ ফরিদপুর ছাত্রলীগের বন্ধ্যাত্ব ঘুচেছে। ছাত্রলীগের রাজনীতির মধ্যদিয়ে ফরিদপুরে সরকার এবং আওয়ামী লীগের মুখ উজ্জ্বল হবে।

তিনি ছাত্রলীগকে হুঁশিয়ার করে বলেন, ছাত্রলীগের কেউ টেন্ডারবাজি, জমি দখল গোলমাল গোলোযোগ, সহিংসতায় জড়াতে পারবে না। কারো বিরুদ্ধে অভিযোগ আসলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে। দল থেকে তাদেরকে বহিষ্কারও করা হবে।

বর্তমান বিশ্ব করোনা মাহামারি চলছে। বাংলাদেশও তার বাইরে নয়। দেশে করোনা সংক্রামণ বৃদ্ধি পেয়েছে। কিন্তু আল্লাহর রহমতে আমারা শেখ হাসিনার মত একজন প্রধানমন্ত্রী পেয়েছি। যার বলিষ্ঠ নেতৃত্বে দেশ সহনশীলতা মধ্যে আছে এবং প্রধানমন্ত্রী নেতৃত্বে এই করোনা মাহামারি কাটিয়ে উঠবো ইনশাআল্লাহ।

সরকারি এ কলেজের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক ও অনুষ্ঠান পরিচালনা করেন যুবলীগ নেতা এম এম শফিউল্লাহ শাফি। এসময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, মধুখালী পৌর মেয়র মোরশেদ রহমান লিমন, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, কাদিরদী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান মিয়া প্রমুখ।

প্রসঙ্গত, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি শিক্ষা অধিদফতরের উদ্যোগে প্রথম পর্যায় ১০০টি উপজেলায় একটি করে সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন শীর্ষক প্রকল্পের মাধ্যমে বোয়ালমারীতে আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপিত হচ্ছে।