দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে বিএনপি



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছে বিএনপি।

রোববার (১৮ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ২১ জুলাই পবিত্র ঈদুল আজহা। আমি আপনাদের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সারাদেশের মানুষকে ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি, দেশবাসীকে ঈদ মোবারক জানাচ্ছি। সেই সঙ্গে আমি এই ভয়ংকর দুঃসময়ে করোনার সময়ে যারা মারা গেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং যারা এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা কামনা করছি। আপনারা সকলে যাতে সুস্থ থাকেন সেই দোয়া করছি।

খালেদা জিয়া কবে টিকা দেবেন জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, এটা উনার চিকিৎসকরা বলতে পারবেন।

গতকাল খালেদা জিয়ার টিকা দেওয়ার ফিরতি এসএমএস এসেছে। জানা গেছে, ঈদের আগেই তিনি টিকা নেবেন। গত ৮ জুলাই ‘সুরক্ষা’ অ্যাপসের মাধ্যমে করোনার টিকার জন্য রেজিস্ট্রেশন করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ওয়েবসাইটে খালেদা জিয়ার টিকার স্থান মহাখালী ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতাল লেখা হয়েছে।

বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে দীর্ঘ ৫৩ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন ৭৬ বছর বয়সী বিএনপি চেয়ারপারসন গুলশানের ‘ফিরোজা’য় ফেরেন। এভারকেয়ার হাসপাতালে ওই সময়ে করোনা ঝুঁকি দেখা দেওয়ায় তাকে বাসায় স্থানান্তর করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গত ১৪ এপ্রিল খালেদা জিয়া করোনায় আক্রান্ত হন। প্রথম তিন সপ্তাহ তার চিকিৎসা গুলশানে চলে। পরে পোস্ট কোভিড জটিলতা দেখা দিলে তাকে ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১০ সদস্যের মেডিকেল বোর্ড তার চিকিৎসা কার্যক্রম পরিচালনা করছেন।