ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুয়েলের মুক্তির দাবিতে বিক্ষোভ



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুয়েলের মুক্তির দাবিতে বিক্ষোভ

ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুয়েলের মুক্তির দাবিতে বিক্ষোভ

  • Font increase
  • Font Decrease

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সংগঠনটির নেতাকর্মীরা।

গাজীপুর মহানগর ছাত্রদলের উদ্যোগে সহ-সভাপতি জিএম হাসানের নেতৃত্বে বুধবার (২৫ আগস্ট) দুপুরে টঙ্গীতে মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি আনারকলি থেকে শুরু করে ঢাকা ময়মনসিংহ হাইওয়ে সড়ক পর্যন্ত গিয়ে শেষ হয়।

এ সময় নেতারা বলেন, এই সরকার বিনা ভোটের সরকার। তাদের পায়ের তলায় মাটি নেই। তাই ভয়ে এখন ছাত্রনেতাদের গ্রেফতার করছে। অবিলম্বে সাইফ মাহমুদ জুয়েলসহ আটককৃত সকল ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তি দেওয়া না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

গত সোমবার রাত ১০টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা থেকে ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা মোস্তাফিজুর রহমান রুমিকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরদিন মঙ্গলবার আদালতে হাজির করলে তাদের ২ দিনের রিমান্ডে পাঠানো হয়।

রাজধানীর চন্দ্রিমা উদ্যানে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ এবং গাড়ি ভাঙচুরের মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী এ রিমান্ড মঞ্জুর করেন।