বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী
বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

  • Font increase
  • Font Decrease

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত ‘নূরুল আমিন বিশ্বাসের পরিবার ও তৃণমূল আওয়ামী লীগ’র ব্যানারে বালিয়াকান্দি উপজেলা কমিটি গঠনে পক্ষপাতিত্ব নিয়ে গত ১৩ সেপ্টেম্বর সাংবাদিক সম্মেলনের প্রেক্ষিতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ে সংগঠনটির উপজেলা সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, নুরুল আমিন বিশ্বাসের পরিবার ও ভুক্তভোগী তৃণমূল আওয়ামী লীগের’ ব্যানারে যে সংবাদ সম্মেলন করা হয়েছে সেটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। দলের কিছু বিপক্ষগামী নেতাকর্মী এই সাংবাদিক সম্মেলন করে দলের ভাবমূর্তি ক্ষুন্ণ করার অপপ্রয়াসে লিপ্ত রয়েছেন।

তিনি বলেন, জাতীয় নির্বাচনসহ স্থানীয় নির্বাচনে আওয়ামী লীগের বিরুদ্ধে অবস্থান নিয়ে যারা বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন তাদের বাইরে রেখে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। দলে অনুপ্রবেশকারীদের বিষয়ে বলা হয়,পাংশা-বালিয়াকান্দি-কালুখালি নিয়ে রাজবাড়ী-২ আসনটি মূলতো জামায়াত-বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিতি ছিলো। সেখান থেকে শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রেখে জিল্লুল হাকিমের নেতৃত্বে ৯০ দশকে অনেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। সেখান থেকেই আওয়ামী লীগ অনেক সুসংগঠিত।

বালিয়াকান্দিতে অনেক নেতা জেলা আওয়ামী লীগের কমিটিতে রয়েছেন তারা উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে আসতে চায়। অনেকেই পরিবারতন্ত্র কায়েম করতে চায়। সবাইকে নিয়ে তো কমিটি গঠন করা সম্ভব নয়।

সংবাদ সম্মেলনে বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, এ কে এম ফরিদ হোসেন মিয়া (বাবু), মো. নায়েব আলী শেখ, আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।