এরিক এরশাদ আমাদের সাথে, লাঙ্গলও থাকবে: বিদিশা



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া
ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টি পূনঃগঠন করার কথা জানিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের সন্তান এরিক এরশাদ ঘোষিত জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন এরিক আমাদের সাথে আছে, লাঙ্গলও আমাদের সাথে থাকবে।

তিনি শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলার নবীনগরে উপজেলার বড়িকান্দি গনি শাহ (রহঃ) মাজার প্রাঙ্গণে হুসাইন মুহাম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান ও নবীনগরের সন্তান কাজী মামুনুর রশিদ’র সেবা ও সামাজিক সংগঠন কাজী মো. মামুনূর রশিদ ফাউন্ডেশন থেকে ৫’শ অসহায় দরিদ্র-মানুষের মাঝে নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় তিনি আরও বলেন হুসাইন মুহাম্মদ এরশাদ মৃত্যুর পর তার ছেলে এরিক এরশাদকে ৩ মাস ঘরে আটকে রেখেছিল তারই চাচা জি.এম কাদের। তবে দলের সিনিয়র নেতা কাজী মো. মামুনূর রশিদের মাধ্যমে তিনি তার ছেলেকে ফেরত পেয়েছিলেন।

তিনি আরো বলেন, এরিক এরশাদ আমাদের সাথে রয়েছে মানে লাঙ্গলও আমাদের সাথে রয়েছে। আপনাদের সন্তান কাজী মো. মামুনূর রশিদ এখন সারা দেশের নেতা। এরশাদের রেখে যাওয়া জাতীয় পার্টির দায়িত্বে আছেন তিনি। সারা দেশে জাতীয় পার্টি পূনঃগঠনে তিনি আমার সাথে হাত মিলিয়ে কাজ করার জন্যে ওয়াদাবদ্ধ হয়েছেন।

নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও বি.এল.ডি.পি চেয়ারম্যান নাজিমউদ্দিন আল আজাদ, সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দীকি, জাতীয় গনতান্ত্রিক মানবিক পার্টি চেয়ারম্যান আক্তার হোসেন প্রমুখ।

এসময় তিনি আগামি ডিসেম্বর মাসে জাতীয় পার্টি সকল নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় কাউন্সিল করার ঘোষণা দেন। অনুষ্ঠানে কয়েক হাজার জাতীয় পার্টি নেতাকর্মী অংশগ্রহন করে।