বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে গেছেন আফাজ উদ্দিন



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মানবতার কল্যাণে কাজ করে গেছেন আফাজ উদ্দিন আহমেদ। তিনি সাধারণ মানুষ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের দুর্দিনে সব সময় পাশে দাঁড়াতেন।

বুধবার (১৩ অক্টোবর) বিকেলেে দৌলতপুর উপজেলার সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত আফাজ উদ্দিন আহমেদের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আফাজ উদ্দিন আহমেদ আজীবন অর্থাৎ ছাত্রজীবন থেকে শুরু করে শেষ দিন পর্যন্ত সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। জ্ঞানের আলোয় আলোকিত হয়ে আওয়ামী লীগের রাজনীতি করেছেন। রাজনীতিবিদ হিসেবে এবং একজন পিতা হিসেবে তিনি অবশ্যই চিরস্মরণীয় হয়ে থাকবেন। জীবিত থাকবেন তার এলাকার মানুষের কাছে, বাংলাদেশের মানুষের কাছে এবং আওয়ামী লীগের কাছে।

আজকের এই স্মরণ সভায় রাজনীতির ইতিহাসে আফাজ উদ্দিন আহমেদ চিরস্মরণীয় হয়ে থাকবেন বলেও যোগ করেন তিনি।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য এ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, আলহাজ্ব রেজাউল হক চৌধুরী. কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফীন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমনসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভা শেষে আফাজ উদ্দিন আহমেদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।