তারেক বাংলাদেশের সবচেয়ে বড় সন্ত্রাসী: এইচ টি ইমাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোন্টেফোর.কম, সিলেট
মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনা হবে। এজন্য ইন্টারপোল ও যুক্তরাষ্ট্রের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখেছে সরকার। তারেক বাংলাদেশের সবচেয়ে বড় সন্ত্রাসী। তার ব্যাপারে সরকার জিরো টলারেন্সে আছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১ টায় সিলেটের কাজী নজরুল অডিটোরিয়ামে গবেষণা সংস্থা সিআরআই’র সহযোগিতায় ‘গৌরবের অভিযাত্রায় ৭০ বছর: তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী মাহবুব আলী, সংসদ সদস্য শেখ তন্ময়, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, উপ-প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

সিআরআইয়ের সহযোগী সমন্বয়ক শেখ তন্ময় আহমেদ জানান, মতবিনিময়ে সভায় সিলেট বিভাগের দুই শতাধিক তরুণ প্রতিনিধি অংশ নিয়েছেন। বরাবরই তরুণ প্রজন্মকে গুরুত্ব দিয়ে আসছে বাংলাদেশ আওয়ামী লীগ। গত জাতীয় সংসদ নির্বাচনের আগে তরুণদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর প্রতিষ্ঠাবার্ষিকীতে দলটি নিয়ে তরুণদের মতামত ও ভাবনা জানতেই ‘তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক মতবিনিময় করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :