পিকআপভ্যান থেকে পড়ে আঘাত পেলেন মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর
নির্বাচনী প্রচারণায় পিকআপভ্যান থেকে পড়ে আঘাত পান মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নির্বাচনী প্রচারণায় পিকআপভ্যান থেকে পড়ে আঘাত পান মির্জা ফখরুল ইসলাম আলমগীর

  • Font increase
  • Font Decrease

রংপুরে উপ-নির্বাচনের প্রচারণায় অংশ নিয়ে আঘাতপ্রাপ্ত হয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাকে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে রংপুর মহানগরীর পায়রা চত্বর থেকে বিএনপির প্রার্থী রিটা রহমানের পথসভা শেষে পিকআপভ্যানে করে শাপলা চত্বর যাওয়ার সময় গাড়ি থেকে পড়ে বাম হাতে আঘাত পান তিনি।

প্রাথমিক চিকিৎসার জন্য বিএনপি মহাসচিবকে তাৎক্ষণিকভাবে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় বলে জানান রংপুর মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন।


বার্তাটোয়েন্টিফোর.কমকে তিনি বলেন, পায়রা চত্বর থেকে পথসভা শেষে মহাসচিবের নেতৃত্বে একটি বিশাল মিছিল শাপলা চত্বরের দিকে যাচ্ছিল। দলীয় নেতাদের সঙ্গে পিকআপভ্যানে মহাসচিবও ছিলেন। পিকআপভ্যানটি যখন শাপলা চত্বরের কাছাকাছি পৌঁছায় তখন তিনি পিকআপভ্যান থেকে পড়ে গিয়ে বাঁ হাতে আঘাত পান। সঙ্গে সঙ্গে তাকে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এদিকে দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল জানান, বর্তমানে মহাসচিবের অবস্থা ভালো। তার হাতে ব্যান্ডেজ দেওয়া হয়েছে। তিনি সুস্থ রয়েছেন। সন্ধ্যায় ঢাকার উদ্দেশে রওয়ানা হয়েছেন।

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী রিটা রহমানের পক্ষে পথসভা ও গণসংযোগে অংশ নিতে রংপুর এসেছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের কেন্দ্রীয় নেতারা। আগামী ৫ অক্টোবর এ আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :