‘খালেদার সঙ্গে দেখা করতে কারও বাধা নেই’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের ব্রিফিং করেন আ স ম আব্দুর রব

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের ব্রিফিং করেন আ স ম আব্দুর রব

  • Font increase
  • Font Decrease

কারারুদ্ধ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারও বাধা নেই বলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বরাত দিয়ে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আ স ম আব্দুর রব।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আমাদের বলেছেন—আপনারা ড. কামাল হোসেনসহ দেখা করতে চাইলে আমি আইজি প্রিজনকে বলে দেব।

সোমবার (২১ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন আ স ম আব্দুর রব।

তিনি বলেন, ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চান। আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সে বিষয়ে আলোচনা করার জন্য সচিবালয়ে এসেছিলাম। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের কথা শুনেছেন এবং বলেছেন—যে কেউ খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারবেন।

এক প্রশ্নের জবাবে আ স ম আব্দুর রব বলেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার হত্যাকাণ্ডের বিচারের দাবিতে আগামীকাল রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ করার কথা ছিল। সমাবেশের অনুমতি সরকার আমাদের এখনও দেয়নি। এর প্রতিবাদে আমরা আলোচনা করে কর্মসূচি দেব।

তিনি আরও বলেন, আমাদের যদি সরকার সাংবিধানিক অধিকার সভা- সমাবেশ করতে না দেয় তাহলে সরকারকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে। সরকার যে আমাদের সাংবিধানিক অধিকার চর্চা করতে দিল না তার জবাব আমরা কর্মসূচি দিয়েই দেব।

আপনার মতামত লিখুন :