ফখরুলের আশ্বাসে ছাত্রদলের বিবাহিতদের অনশন স্থগিত

Ferdous MJ
ছাত্রদলের বিবাহিত নেতাদের অনশন কর্মসূচি

ছাত্রদলের বিবাহিত নেতাদের অনশন কর্মসূচি

  • Font increase
  • Font Decrease

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আশ্বাসে অনশন স্থগিত করেছেন ছাত্রদলের বিবাহিত নেতারা। বিবাহিতদের ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে রাখার দাবিতে ৫ দিন ধরে অনশন করে আসছিলেন তারা।

রোববার (৩ নভেম্বর ) বেলা ১২টার দিকে ছাতদল নেতারা অনশন স্থগিতের ঘোষণা দেন।

ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক আরাফাত বিল্লাহ খান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ আমাদের কাছে আসেন। তিনি আশ্বাস দিয়ে বলেন—পার্টির সাথে আমার কথা হয়েছে, আরো কথা বলব। তোমাদের বিষয়টা ইতিবাচক, তোমরা অনশন শেষ করো।

আরাফাত বিল্লাহ খান আরও বলেন, আমরা মহাসচিবের আশ্বাসের কারণেই অনশন স্থগিত করেছি। যদি ইতিবাচক কিছু না হয় তাহলে আমরা পরবর্তীতে আবারও কর্মসূচি দেব।

তিনি বলেন, অনশন চলাকালে আমাদের দুইজন অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিকভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। একটু সুস্থ হলেই তাদের বাসায় পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করা হবে।

বিবাহিতদের ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের পূর্ণাঙ্গ কমিটিতে রাখা হবে না— এমন সিদ্ধান্তের প্রতিবাদে এবং পূর্ণাঙ্গ কমিটিতে বিবাহিতদের রাখার দাবিতে গত ৩০ অক্টোবর রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আমরণ অনশনে বসেন ছাত্রদলের বিবাহিত নেতারা।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর