‘জাতীয় পার্টি গোঁড়ামি পছন্দ করে না’

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
আলোচনা সভায় জিএম কাদের এ মন্তব্য করেন ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

আলোচনা সভায় জিএম কাদের এ মন্তব্য করেন ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আমরা ইসলামী মূল্যবোধে বিশ্বাস করি কিন্তু গোঁড়ামি পছন্দ করিনা। কোরআন, হাদীস এবং রাসুল (সঃ) এর দেখানো পথই আমাদের জন্য শান্তিময় পথ।

রোববার (১০ নভেম্বর) বিকেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, ১৯৯০ সালের পরে বাংলাদেশের মানুষ আর প্রত্যাশিত সুশাসন পায়নি। তাই দেশের মানুষ আবারো এরশাদের জাতীয় পার্টির নেতৃত্বে শান্তিময় বাংলাদেশ আশা করছে। জাতীয় পার্টিকে দেশের মানুষ আবারো রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, ইসলামের খেদমতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। শুধু মসজিদ নয় সকল ধর্মীয় প্রতিষ্ঠানের বিদ্যুৎ ও পানির বিল মওকুফ করেছিলেন এরশাদ। সৌন্দর্য বর্ধন ও সম্প্রসারণ করে বায়তুল মোকাররমকে জাতীয় মসজিদ ঘোষণা দেন ।

তিনি বলেন ইসলামী মূল্যবোধ সমুন্নত রেখে জাতীয় পার্টি এগিয়ে যাবে। গণ মানুষের আস্থা ও ভালোবাসায় জাতীয় পার্টি আবারো রাষ্ট্র ক্ষমতা ফিরে পাবে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমদে বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, এস.এম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর