নতুন নেতৃত্বের অপেক্ষা বাড়লো স্বেচ্ছাসেবক লীগে

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
স্বেচ্ছাসেবক লী‌গ মহানগর দক্ষিণের সম্মেলনে ওবায়দুল কাদের/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

স্বেচ্ছাসেবক লী‌গ মহানগর দক্ষিণের সম্মেলনে ওবায়দুল কাদের/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর দক্ষিণের নতুন নেতৃত্ব পেতে অপেক্ষা আরো দীর্ঘ হলো। আগামী ১৬ নভেম্বর সংগঠনের কেন্দ্রীয় সম্মেলনের দিন ঘোষণা করা হবে ঢাকা মহানগর দক্ষিণের নতুন নেতৃত্ব।

সোমবার (১১ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের মিলনায়তনে স্বেচ্ছাসেবক লী‌গ মহানগর দক্ষিণের সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, 'আমরা স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর-এর নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে আরও সময় নিতে চাই এবং বিচার বিশ্লেষণ করতে চাই। সেজন্য আমরা চাচ্ছি আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে, সেখানে উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হবে।'

সে পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের ধৈর্য্য ধরার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

স্বেচ্ছাসেবক লী‌গ মহানগর দক্ষিণের সম্মেলনের উদ্বোধন/ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

এর আগে সকালে সম্মেলনের প্রথম অধিবেশনে সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ এবং ওবায়দুল কাদেরসহ অন্যান্যরা।

সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি দেবশীষ বিশ্বাসের সভাপতিত্বে প্রথম অধিবেশনে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গাজী মেজবাহুল হোসেন সাচ্চু।

আপনার মতামত লিখুন :