‘জামিন পেলে চিকিৎসা নিতে বিদেশ যাবেন খালেদা’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তার বোন সেলিমা ইসলাম

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তার বোন সেলিমা ইসলাম

  • Font increase
  • Font Decrease

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না বলে আবারও অভিযোগ করেছেন তার বোন সেলিমা ইসলাম। জামিন পেলে চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নেওয়া হবে বলেও জানান তিনি।

বুধবার (১৩ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন সেলিমা ইসলাম।

এ দিন বিকেল সোয়া তিনটার দিকে বিএসএমএমইউ হাসপাতালে খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলামসহ পরিবারের কয়েকজন সদস্য তার সঙ্গে দেখা করতে যান। প্রায় ঘণ্টাখানেক তারা সেখানে অবস্থান করেন।

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সেলিমা ইসলাম। তিনি বলেন, খালেদা জিয়ার শরীরের অবস্থা ভালো না। তার হাতের আঙুলগুলো বেঁকে গেছে, পায়ের আঙুল বেঁকে গেছে, অসম্ভব ব্যথা অনুভব করছেন। উঠে দাঁড়াতে পারছেন না, সোজা হয়ে বসতে পারছেন না—এই অবস্থা তার।

খালেদা জিয়ার উন্নত চিকিৎসা দরকার। ডাক্তার নিয়মিত এলেও তার চিকিৎসা হচ্ছে না বলে অভিযোগ করেন সেলিমা ইসলাম।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যদি খালেদা জিয়ার জামিন হয় নিশ্চয়ই তিনি বিদেশে যাবেন। আমরা তো চাচ্ছি তাকে বিদেশে পাঠাতে। কারণ, তার যে অবস্থা হয়েছে, উঠে দাঁড়াতে পারছেন না, তিনি নিজে হাতে তুলে খেতে পারেন না।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার, খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, খালেদা জিয়ার ভাইয়ের ছেলে অভিক ইস্কান্দার উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :