‘গণতন্ত্রকে হত্যার জন্য খালেদা জিয়াকে কারাগারে রাখা হয়েছে’

স্টাফ করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন

  • Font increase
  • Font Decrease

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের গণতন্ত্রকে হত্যা করার জন্য বেগম খালেদা জিয়াকে কারাগারে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে যারা ক্ষমতায়, তারা খালেদা জিয়া এবং তারেক রহমানকে ভয় পায়। বর্তমান সরকার গণতন্ত্রকে হত্যা করে ক্ষমতায় টিকে আছে। আর এই গণতন্ত্রকে হত্যা করার জন্যই বেগম জিয়াকে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দেশকে রক্ষা করতে হবে এবং খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

তিনি আরও বলেন, এই সরকার ক্ষমতায় থাকায় সকল পণ্যের দাম বৃদ্ধি পেয়েছে। পেঁয়াজ আগে ছিল ২০ টাকা এখন সেই পেঁয়াজের দাম হয়েছে ২০০ টাকা কেজি। প্রধানমন্ত্রী বলে পেঁয়াজ ছাড়া তরকারি রান্না করতে। আপনি যেমন ভোট ছাড়া প্রধানমন্ত্রী হয়েছেন, তেমনি পেঁয়াজ ছাড়া তরকারি রান্না করতে বলেন। আমাদের সকলের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে দেশকে মুক্ত করতে হবে, বেগম জিয়াকে মুক্ত করতে হবে, দেশের এই নৈরাজ্য বন্ধ এবং গণতন্ত্রকে রক্ষা করতে হবে।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খান, কারি মোহাম্মদ আবু তাহেরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :