প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর

  • Font increase
  • Font Decrease

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে স্বাক্ষরিত ৭টি চুক্তি সম্পর্কে পূর্ণ বিবরণী জনসম্মুখে প্রকাশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (১৭ নভেম্বর) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত চিঠিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া গ্রহণ করেন।

বিএনপি'র পক্ষে দলের দুই যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল চিঠিটি বিপ্লব বড়ুয়ার কাছে হস্তান্তর করেন।

মির্জা ফখরুলের চিঠি নিয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ে বিএনপি প্রতিনিধি দল

এর আগে বিএনপি নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী কার্যালয়ে পৌঁছালে বিপ্লব বড়ুয়া তাঁদের অভ্যর্থনা জানান এবং আপ্যায়িত করেন। এ সময় তিনি বিএনপি নেতৃবৃন্দের সঙ্গে রাজনৈতিক ও ব্যক্তিগত কুশলাদি বিনিময় করেন।

চিঠিটি গ্রহণ করে বিপ্লব বড়ুয়া বলেন, "মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে আমি আপনাদের চিঠি গ্রহণ করলাম। প্রধানমন্ত্রী এখন সংযুক্ত আরব আমিরাতে সরকারি সফরে রয়েছেন। প্রধানমন্ত্রী দেশে ফেরার পরে আপনাদের চিঠি পৌঁছে দেব।"

ফখরুলের চিঠি
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া চিঠি, ছবি: সংগৃহীত

এ সময় প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ ওয়াহিদা আক্তার, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার এবং প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম. এম. ইমরুল কায়েস উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :