প্রধানমন্ত্রীর ‘পরশ’ পাচ্ছেন পরশ

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
সম্মেলনস্থলে পরশ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

সম্মেলনস্থলে পরশ, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের প্রধান হিসেবে দায়িত্ব পেতে যাচ্ছেন যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিরের বড় ছেলে শেখ ফজলে শামস পরশ। তিনি সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপসের বড় ভাই।

শনিবার (২৩ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে সকাল ১১টা ৫মিনিটে শুরু হয় যুবলীগের সপ্তম কংগ্রেস।

সকাল থেকেই সম্মেলন স্থলে নেতাকর্মীরা আসতে শুরু করেছেন। এবার পরশ যে দায়িত্ব পেতে যাচ্ছেন তা তার চলন-বলনেই আঁচ করা যাচ্ছে।

সম্মেলন শুরু হওয়ার আগে সকাল ১০টার পর ভাই শেখ ফজলে নূর তাপস ও চাচা শেখ ফজলুল করিম সেলিমের সঙ্গে সমাবেশ স্থলে আসেন পরশ। ঝাঁকড়া চুলের দীর্ঘদেহী মানুষটি যখন মূল মঞ্চের দিকে যেতে থাকেন তখন জাতীয় নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানায়।

তিনি মূল মঞ্চে উঠেই সবার সঙ্গে কুশল বিনিময় করে প্রথম সারির ৫টি চেয়ারের একটিতে বসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডান পাশের এক চেয়ার পরেই বসেছেন পরশ। তার অপর প্রান্তের আসন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। যখন পরশ মঞ্চের দিকে আসেন তখন নেতাকর্মীরা স্লোগান দিতে থাকেন। এমন চলন-বলনে অনেকেই বলতে থাকেন যুবলীগের আগামী চেয়ারম্যান এসে গেছেন। মঞ্চে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখা যায় পরশকে নিয়ে মঞ্চের সামনে বসে থাকা নেতাকর্মীদের উদ্দেশ্য করে কিছু বলছিলেন।

আপনার মতামত লিখুন :