এক ঝাঁক নেতার পদোন্নতি, রয়েছে নতুন মুখও

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
নতুন কমিটিতে এক ঝাঁক নেতার পদোন্নতি, রয়েছে নতুন মুখও

নতুন কমিটিতে এক ঝাঁক নেতার পদোন্নতি, রয়েছে নতুন মুখও

  • Font increase
  • Font Decrease

২১তম জাতীয় সম্মেলনের মধ্য দিয়ে আংশিকভাবে আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শেখ হাসিনা। সাধারণ সম্পাদক পদ পেয়েছেন ওবায়দুল কাদের। নতুন এই কমিটিতে পদোন্নতি পেয়েছেন আটজন নেতা। অন্যদিকে নতুন কমিটিতে প্রথমবারের মতো জায়গা করে নিয়েছেন দু’জন।

শনিবার (২১ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় ও শেষ অধিবেশনে ৮১ সদস্য বিশিষ্ট কমিটির ৪২ সদস্যের নাম ঘোষণা করেন নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনা।

পদোন্নতি পেয়ে সভাপতিমণ্ডলীতে স্থান পেয়েছেন বিগত কমিটির দুই যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান।

পূর্বের কমিটির প্রচার সম্পাদক থেকে ড. হাছান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক থেকে আ ফ ম বাহাউদ্দিন নাছিম পদোন্নতি পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন।

উপ-দফতর সম্পাদক থেকে দফতর সম্পাদক হয়েছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য থেকে আইন বিষয়ক সম্পাদক হয়েছেন নজিবুল্লাহ হীরু। বিগত কমিটির কার্যনির্বাহী সংসদের সদস্য থেকে এস এম কামাল হোসেন এবং মীর্জা আজম সাংগঠনিক সম্পাদক পদে পদোন্নতি পেয়েছেন।

নতুন মুখ হিসেবে শাজাহান খান সভাপতিমণ্ডলীতে স্থান পেয়েছেন। কেন্দ্রীয় কমিটিতে প্রথমবার এসেছেন মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী।

আপনার মতামত লিখুন :