জাতীয় পার্টি আজ উজ্জীবিত: রাঙ্গা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
মঞ্চে মসিউর রহমান রাঙ্গা/ ছবি: সুমন শেখ

মঞ্চে মসিউর রহমান রাঙ্গা/ ছবি: সুমন শেখ

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টি আজ উজ্জীবিত। অনেকে বলেছিলেন এরশাদ না থাকলে জাতীয় পার্টি থাকবে না। এরশাদ না থাকলেও তার ছায়া আমাদের মাথার ওপর রয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

শনিবার (২৮ ডিসেম্বর) আইইবি চত্বরে জাতীয় পার্টির ৯ম জাতীয় সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রাঙ্গা বলেন, আমি মহাসচিব হিসেবে অনুরোধ করবো জেলা উপজেলা, মহানগর কমিটির সম্মেলন শেষ করে ফেলবেন। যারা ইতোমধ্যে শেষ করেছেন করেছেন তাদের ধন্যবাদ জানাই। বাকি যেগুলো রয়েছে, এক মাসের মধ্যে শেষ করে কেন্দ্রে পাঠাবেন। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই। যারা চলে গেছেন, তারা ফিরে আসতে চাইলে আমরা স্বাগত জানাই।

রাঙ্গা বলেন, নব্বই সালে আমাদের নেতার দুর্নীতি বের করার চেষ্টা করা হয়েছে। খালেদা জিয়া ১০ লাখ টাকা খরচ করে বিদেশ থেকে টিম এনেছিলেন। এক পয়সার দুর্নীতি খুঁজে বের করতে পারেননি। এরশাদ কোনো দুর্নীতি করেননি। খালেদা জিয়াকে ওই টাকা ফেরত দিতে হবে, আমরা যদি কোনো দিন ক্ষমতায় যাই, ওই টাকা আদায় করে ছাড়বো।

জাপা মহাসচিব বলেন, এরশাদকে অন্যায় ভাবে জেলে নিয়ে দুটি কম্বল আর একটি বালিশ দেওয়া হয়েছিল। তাকে তিলে তিলে শেষ করার চেষ্টা হয়েছিল। দুনিয়ার ধার দুনিয়ায় শোধ করতে হয়। তবে আমরা চাই না কেউ জেলে থাকুক। তবে যে অপরাধ করছে তার শাস্তি তাকে পেতেই হবে।

তিনি বলেন, সরকারকে বলবো, গ্রামে-গঞ্জে যারা আমাদের নেতাকর্মীদের নামে বিভিন্ন ধরনের হামলা মামলা করছে তা অবিলম্বে বন্ধ করতে হবে। কর্মীদের আঘাত করবেন না, প্রতিঘাতের সম্মুখীন হতে হবে আপনাদের।

রাঙ্গা বলেন, আমাদের মধ্যে কোনো বিভেদ নেই। আমরা এখন ঐক্যবদ্ধ। আমরা ক্ষমতায় যাবোই যাবো ইনশাআল্লাহ।  

আপনার মতামত লিখুন :