ঢাকায় ধানের শীষের গণজোয়ার সৃষ্টি হয়েছে: খন্দকার মোশাররফ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
গণসংযোগে বক্তব্য দিচ্ছেন খন্দকার মোশাররফ হোসেন/ছবি: বার্তা২৪.কম

গণসংযোগে বক্তব্য দিচ্ছেন খন্দকার মোশাররফ হোসেন/ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঢাকা শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টারের হোসেন মার্কেট এলাকা থেকে দক্ষিণের মেয়র প্রার্থী ইশরাক হোসেনের গণসংযোগ শুরুর আগে এসব কথা বলেন তিনি।

এসময় ইশরাক হোসেন ছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আল নোমান উপস্থিত ছিলেন।

রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টারের হোসেন মার্কেট এলাকায় ইশরাকের গণসংযোগ

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। আজকে ডেমরাবাসী ধানের শীষের সমর্থনে ইশরাক হোসেনের জন্য যে গণজোয়ার সৃষ্টি করেছেন এ জন্য আপনাদেরকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।

তিনি বলেন, এই পথসভার মাধ্যমে আজকে প্রমাণিত হয় পুরো ঢাকার শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

বিএনপির সিনিয়র এ নেতা বলেন, আজকে আপনাদেরকে বলতে চাই ধানের শীষ জিয়াউর রহমানের মার্কা, ধানের শীষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মার্কা, এই মার্কা দেশনায়ক তারেক রহমানের ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের।

তিনি বলেন, বাংলাদেশে আজকে যে অন্যায়-অত্যাচার, নির্যাতন, অপশাসন ও স্বৈরশাসন চলছে এর হাত থেকে রক্ষা পেতে হলে ঢাকাবাসীকে শপথ নিতে হবে। আপনাদের কাছে আগামী ১ তারিখের নির্বাচন একটি বড় সুযোগ। ধানের শীষ এবং ইঞ্জিনিয়ার ইশরাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। দেশের গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মুক্ত ও দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য ধানের শীষকে জয়যুক্ত করবেন।

আপনার মতামত লিখুন :