নেতাকর্মীদের সাহসিকতায় সমাবেশ সফল হয়েছে: মোশাররফ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন

  • Font increase
  • Font Decrease

পুলিশি বাধা উপেক্ষা করে নয়াপল্টনে বিএনপির সমাবেশ সফল হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, নেতাকর্মীদের সাহসিকতায় আজকের এ সমাবেশ সফল হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকের সমাবেশকে বাধা দেওয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু নেতাকর্মীদের সাহসিকতায় আজকের এ সমাবেশ সফল হয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়া দেশের গণতন্ত্র প্রতিষ্ঠায় আন্দোলন করেছেন বলেই আজ তিনি কারাগারে। আমরা বলতে চাই খালেদা জিয়াকে নয় সারা বাংলাদেশকে কারাগারে রাখা হয়েছে। আজ আইনের শাসন নেই। মানুষ সুবিচার পায় না, সব জায়গায় মানুষের নিরাপত্তার অভাব।

মোশাররফ বলেন, টেন্ডারবাজি, চাঁদাবাজি, ক্যাসিনোবাজি করে দেশকে শেষ করে দিয়েছে। এই লুটেরা স্বৈরশাসকের শাসনে মানুষ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। আজ দেশে পচন ধরেছে। এ থেকে এ দেশকে মুক্ত করতে হবে। জনগণকে মুক্ত করতে হবে, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। আর এসব অর্জন করতে হলে সবার আগে খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে। তার নেতৃত্বে এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে।

আপনার মতামত লিখুন :