চিকিৎসকদের সুরক্ষায় একযোগে কাজ করতে হবে: জিএম কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
চিকিৎসকদের মাঝে হ্যান্ড গ্লাভস ও পিপিই বিতরণ করেন জিএম কাদের, ছবি: বার্তা২৪.কম

চিকিৎসকদের মাঝে হ্যান্ড গ্লাভস ও পিপিই বিতরণ করেন জিএম কাদের, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, এ মুহূর্তে করোনা মোকাবিলায় আমাদের চিকিৎসকরাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাই তাদের সুরক্ষিত রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

রোববার (২৯ মার্চ) দুপুরে টঙ্গীতে ঢাকা ইমপেরিয়াল হাসপাতালের চিকিৎসকদের মাঝে হ্যান্ড গ্লাভস, মাস্ক, গাউন ও পিপিই বিতরণ শেষে এ কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, দেশের অনেক মানুষই দৈনিক ভিত্তিতে কাজ করে। বর্তমানে তাদের সংকট চলছে। খেটে খাওয়া মানুষের কাজ নেই, খাবারও নেই। তাই জাতীয় পার্টির পক্ষ থেকে বিভিন্ন স্থানে দুঃস্থদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হচ্ছে। এ কার্যক্রম আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে। পার্টির পক্ষ থেকে করোনা দুর্যোগ মোকাবিলায় কমিটি গঠন করা হবে। কেন্দ্রীয় কমিটির আওতায় বিভাগীয় ও জেলা এবং উপজেলা পর্যায়ের কমিটি কাজ করবে। ওইসব কমিটি করোনা দুর্যোগ পর্যবেক্ষণ করবে এবং সরকারের সঙ্গে যোগাযোগ রক্ষা করে বিপন্ন মানুষের চিকিৎসা ও সহায়তায় কাজ করবে। জাতীয় পার্টি সব সময় দুর্গত মানুষের পাশে ছিল, সারা জীবন অসহায় মানুষের পাশে থাকবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, আলমগীর সিকদার লোটন, ইমরান হোসেন মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান ও সংসদ সদস্য আদেলুর রহমান, জাতীয় পার্টির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ।

আপনার মতামত লিখুন :