তথ্যমন্ত্রীর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জাপা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
লোগো

লোগো

  • Font increase
  • Font Decrease

অন্য দলের সঙ্গে জাতীয় পার্টিকে (জাপা) জড়িয়ে ত্রাণের চাল চুরি সম্পর্কে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদের দেওয়া মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছে দলটি।

শনিবার (১৮ এপ্রিল) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস ও পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক বিবৃতি এ প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে বলা হয়েছে, তথ্যমন্ত্রী তার মিন্টু রোডের বাসভবনে ব্রিফ্রিংকালে ত্রাণের চাল চুরি করা প্রসঙ্গে অন্য দলের সঙ্গে জাতীয় পার্টির মেম্বার-চেয়ারম্যানরা জড়িত বলে যে মন্তব্য করেছেন, তা অনভিপ্রেত ও অনাকাঙ্ক্ষিত। তার মতো একজন দায়িত্বশীল মন্ত্রীর কাছ থেকে এমন অবাস্তব কথা আমরা আশা করতে পারি না। কারণ, এ পর্যন্ত ত্রাণের চাল চুরি করে যারা ধরা পড়েছে তাদের মধ্যে একজনও জাতীয় পার্টির মেম্বার-চেয়ারম্যান নাই। যদি এমন কাউকে পাওয়া যেত তাহলে তাকে চিরদিনের জন্য জাতীয় পার্টি থেকে বহিষ্কার করে আইনের হাতে সোপর্দ করা হতো।

স্বাক্ষরকারী জাতীয় পার্টির পক্ষ থেকে দ্ব্যর্থহীনভাবে বলতে চাই যে, জাতীয় পার্টি কখনো কোনো চোর-দুর্নীতিবাজকে আশ্রয়-প্রশ্রয় দেয়নি এবং কখনো দেবেও না। ত্রাণের চাল চুরি করে যারা ধরা পড়েছে- তাদের পরিচয় দেশবাসী এরইমধ্যে জেনেছে।

বিবৃতিতে আরও বলা হয়েছে, আমরা আশা করি, তথ্যমন্ত্রী দায়িত্বশীল বক্তব্য প্রদান করে সঠিক তথ্যই জনগণের সামনে উপস্থাপন করবেন। অন্যের ওপর দোষ চাপালে প্রকৃত অপরাধীরা নিরাপদেই থেকে যাবে।

আপনার মতামত লিখুন :