সাভারে ছাত্রলীগের ইফতার সামগ্রী বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
সাভারে ইফতার সামগ্রী বিতরণ করছেন ছাত্রলীগ নেতারা, ছবি: বার্তা২৪.কম

সাভারে ইফতার সামগ্রী বিতরণ করছেন ছাত্রলীগ নেতারা, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

করোনার কারণে সাভারে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ জনগণের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছে ছাত্রলীগ। রোজার শুরু থেকেই সাভারে মানবতার ইফতার বাজার চালু করে বিনামূল্যে হতদরিদ্রদের ইফতার সামগ্রী দিচ্ছে সংগঠনটি।

সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমানের উদ্যোগে এবার সেই আয়োজনে শামিল হলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

শুক্রবার (১ মে) বিকেলে সাভার বাজার বাসস্ট্যান্ডের সিটি সেন্টারের সামনে মানবতার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কয়েকশ’ কর্মহীন ও দুস্থ মানুষের হাতে খাবার তুলে দেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

সহায়তা নিতে আসা সত্তরোর্ধ্ব জুলহাস হোসেন বলেন, এলাকায় জনপ্রতিনিধিদের কাছে ঘুরে ঘুরে কোনো ত্রাণ পাইনি। নাতির বয়সী ছেলেরা আজ আমাকে ১০ দিনের খাবার দিয়েছে।

খাদ্য সহায়তা পেয়ে জমিলা খাতুন নামে অসহায় আরেক নারী বলেন, দোয়া করি, এ পোলাপানগো যাতে আল্লাহ দেহে।

সাভারে ইফতার সামগ্রী বিতরণ করছেন ছাত্রলীগ নেতারা, ছবি: বার্তা২৪.কম

 

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জয় ও লেখক জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ আজ দুস্থ ও অসহায় মানুষদের পাশে রয়েছে। মহামারি করোনাভাইরাসের এ সংকটময় সময়ে ছাত্রলীগ অসহায় কৃষকদের পাশে এসে দাঁড়িয়েছে। তাদের ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছে।

সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান বলেন, আমাদের বিভিন্ন মানবিক কার্যক্রম নতুন প্রজন্মকে ছাত্রলীগ সম্পর্কে ভিন্ন বার্তা দিচ্ছে। আমরা মানবতাকে সাথে নিয়ে আগামীতে পথ চলতে চাই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক ফিরোজ কবিরসহ বিভিন্ন ইউনিটের নেতারা।

আপনার মতামত লিখুন :