মৃত্যুবার্ষিকীতে জিয়াকে স্মরণ করছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
সামাজিক দূরত্ব বজায় রেখে পুস্পমাল্য অর্পণ

সামাজিক দূরত্ব বজায় রেখে পুস্পমাল্য অর্পণ

  • Font increase
  • Font Decrease

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন এবং কবরে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে স্মরণ করছে বিএনপি।

শনিবার (৩০ মে) ৩৯তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে সকাল ১১টায় দলের মহাসচিবসহ জাতীয় স্থায়ী কমিটির সদস্যবৃন্দ সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ ও মাজার জিয়ারত করেন।

এ সময় নেতৃবৃন্দ বুকে কালো ব্যাজ ধারণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে পুস্পমাল্য অর্পণ করেন। পরে প্রয়াত নেতার আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন। মোনাজাত পরিচালনা করেন জাতীয়তাবাদী দলের আহবায়ক মাওলানা শাহ নেছারুল হক।

দিবসটি শুরুতে সকালে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় ও গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হয়। বিকাল সাড়ে ৩টায় রয়েছে বিএনপির আয়োজনে ভার্চুয়াল আলোচনা সভা এবং মহানগর বিএনপির উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে দুস্থদের মধ্যে খাবার ও বস্ত্র বিতরণ কর্মসূচি।

এছাড়া ১ জুন থেকে ১০ জুন পর্যন্ত জিয়ার জীবন-কর্মের ওপর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়ভিত্তিক ভার্চুয়াল আলোচনা সভা । দিবসটি উপলক্ষে বিএনপি সামাজিত যোগাযোগ মাধ্যমে জিয়ার ছবি সম্বলিত পোষ্টার প্রকাশ করেছে ও কয়েকটি দৈনিকে বিশেষ ক্রোড়পত্রও প্রকাশ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :