ব্রাইটনের মাঠে ম্যানইউ’র নাটকীয় জয়

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
বুনো ফার্নান্দেসের জয়সূচক গোলে তিন পয়েন্ট পেল ম্যানইউ

বুনো ফার্নান্দেসের জয়সূচক গোলে তিন পয়েন্ট পেল ম্যানইউ

  • Font increase
  • Font Decrease

নতুন মৌসুমের প্রথম লিগ ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে এসেছে ড্র করতেই বসেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু ইনজুরি টাইমের নাটকীয় পেনাল্টি গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানইউ। স্বাগতিক প্রতিপক্ষ ব্রাইটন এন্ড অ্যালবিয়নকে হারিয়েছে ৩-২ গোলে।

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এই প্রথম তিন পয়েন্ট পেল রেড ডেভিলরা। এবং সেটা এসেছে অ্যামেক্স স্টেডিয়ামের এ অবাক করা জয়ের মাধ্যমে।

ম্যাচের ৪০তম মিনিটে নিল মাউপের গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিক ব্রাইটন। তিন মিনিট বাদে ম্যানইউ’কে সমতায় ফেরান লুইস ডাঙ্ক। ৫৫তম মিনিটে অতিথিরা এবার এগিয়ে যায় মার্কাস রাশফোর্ডের গোলে।

ইনজুরি টাইমে উঠে উঠে খেলা। সলি মার্চের (৯০+৫ মিনিটে) গোলে ম্যাচে ২-২ গোলের সমতা নিয়ে আসে ব্রাইটন। কর্নার থেকে উড়ে আসা বল মাউপের হাতে বল লাগলে পেনাল্টি পায় সফরকারী। সুবাদে খেলা শেষ হওয়ার আগ মুহূর্তে বুনো ফার্নান্দেসের নাটকীয় পেনাল্টি গোলে (৯০+১০ মিনিটে) জয় ছিনিয়ে নেয় কোচ ওলে গুনার সোলশজায়েরের দল। এটাই ছিল ম্যাচের শেষ কিক। নাটকীয়তা এখানেই শেষ নয়।

মাঠের রেফারি ম্যাচ শেষের বাঁশি বাজানোর পর ভিএআর ম্যানইউ’কে উপহার দেয় এ পেনাল্টি। রিপ্লেতে দেখা যায়, শেষ বাঁশি বাজার আগে কর্নার থেকে আসা বল মাউপের হাত ছুঁয়েছে।