টসে জিতে বোলিংয়ে মাহমুদউল্লাহ একাদশ, দুই দলে বদল

স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম
বিসিবি প্রেসিডেন্ট কাপ টুর্নামেন্ট

বিসিবি প্রেসিডেন্ট কাপ টুর্নামেন্ট

  • Font increase
  • Font Decrease

মিরপুরে বিসিবি প্রেসিডেন্ট কাপ টুর্নামেন্টে টসে জিতে বোলিং বেছে নিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ। এই ম্যাচে জয়ী দলের ফাইনাল অনেকটাই নিশ্চিত হয়ে যাবে। সেজন্যই শক্তি বাড়িয়ে ম্যাচে নেমেছে উভয় দল। আগের ম্যাচের একাদশ থেকে বেশ কয়েকটি বদল নিয়ে এই ম্যাচে লড়ছে দু’দল।

মাহমুদউল্লাহ রিয়াদ একাদশে ওপেনার নাঈম শেখ, লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও আবু জায়েদ রাহী এই ম্যাচে জায়গা পাননি। সুপার সাব হিসেবে খেলছেন এবাদত হোসেন চৌধুরী। অর্থাৎ এই ম্যাচে এবাদত ব্যাটিং করতে পারবেন না শুধু বোলিং বোলিং করবেন।

অন্যদিকে নাজমুল হোসেন একাদশে খেলছেন ওপেনার সাঈফ হাসান, মাহিদুল ইসলাম মুগ্ধ ও স্পিনার মোহাম্মদ নাঈম হাসান। প্রথমবারের মতো টুর্নামেন্টে খেলতে নেমেছেন আবু জায়েদ রাহী।

টুর্নামেন্টে এখন পর্যন্ত পেছনের দুই ম্যাচে উভয় দল একটি জয় এবং একটি হার নিয়ে পয়েন্ট তালিকায় সমান অবস্থানে আছে। প্রতিযোগিতায় উভয় দল দ্বিতীয়বারের মতো একে অন্যের মুখোমুখি হচ্ছে। প্রথম পর্বে নাজমুল হোসেন একাদশ ৪ উইকেটের জয় পেয়েছিল মাহমুদউল্লাহ রিয়াদের একাদশের বিরুদ্ধে।

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ, লিটন, ইমরুল, মুমিনুল, সোহান, সাব্বির, মিরাজ, সুমন খান, রুবেল, এবাদত (সুপারসাব), মাহমুদুল হাসান ও রকিবুল হাসান।

নাজমুল হোসেন একাদশ: নাজমুল, সৌম্য, আফিফ, মুশফিক, তৈাহিদ হৃদয়, ইরফান সুকুর, পারভেজ, তাসকিন, আল আমিন, আবু জায়েদ রাহী (সুপার সাব), নাসুম আহমেদ ও রিয়াদ আহমেদ।