বড় জয়ে ফাইনালের স্বপ্ন দেখছে নাজমুল একাদশ

স্পোর্টস এডিটর, বার্তা৪.কম
আফিফ হোসেন : ম্যাচসেরা, ছবি বিসিবি

আফিফ হোসেন : ম্যাচসেরা, ছবি বিসিবি

  • Font increase
  • Font Decrease

২৬৪ রানের জবাবে ১৩৩ রান। এই ব্যবধানই জানাচ্ছে মিরপুরে ম্যাচটা জমেনি একরত্তিও! ১৩১ রানের অনায়াস জয়ে নাজমুল হোসেন একাদশ এখন বিসিবি প্রেসিডেন্ট কাপের ফাইনালে এক পা দিয়ে রেখেছে। টুর্নামেন্টে টিকে থাকতে হলে মাহমুদউল্লাহ একাদশের সামনে এখন শেষ ম্যাচে জয় ছাড়া কোন বিকল্প নেই। তারকায় ঠাসা দল নিয়েও এখন পর্যন্ত এই টুর্নামেন্টে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ ব্যাটিং ব্যর্থতা নিয়েই ফিরেছে।

এটি ছিল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের উভয় দলের দ্বিতীয় মোকাবেলা। দু’বারই নাজমুল একাদশের কাছে হারল মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ।

চমৎকার ব্যাটিংয়ের পর নাজমুল হোসেন একাদশ শনিবার, ১৭ অক্টোবরের এই ম্যাচে বোলিংটা দুর্দান্ত করে। জয়ের জন্য ২৬৫ রানের টার্গেট তাড়া করতে নেমে মাহমুদউল্লাহ একাদশ শুরুর ২০ ওভাওে মাত্র ৭৮ রানে ৫ উইকেট হারিয়ে পথ খুঁইয়ে বসে। দলের কোন ব্যাটসম্যান আর পথের দিশা দেখাতে পারেননি। অসহায় আত্মসমপর্নের ভঙ্গিতে গুটিয়ে যায় মাত্র ১৩৩ রানে।

এই জয়ে তিন দলের টুর্নামেন্টে নাজমুল হোসেন একাদশ এখন তিন ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্টের শীর্ষে। আর সমান সংখ্যাক ম্যাচে মাহমুদউল্লাহ একাদশ ১ জয় এবং দুটি হার নিয়ে মাত্র পয়েন্ট সংগ্রহ করে টেবিলের সবার নিচে।
সোমবার, ১৯ অক্টোবর টুর্নামেন্টে লড়বে মাহমুদউল্লাহ একাদশ ও তামিম ইকবাল একাদশ।

সংক্ষিপ্ত স্কোর: নাজমুল হোসেন একাদশ: ২৬৪/৮ (৫০ ওভারে, পারভেজ ১৯, সৌম্য ৮, নাজমুল ৩, মুশফিক ৫২, আফিফ ৯৮, তৌহিদ হৃদয় ২৭, ইরফান সুকুর ৪৮*, এবাদত ২/৬০, রুবেল ৩/৫৩, সুমন খান ১/৫২)। মাহমুদউল্লাহ একাদশ: ১৩৩/১০ (৩২.১ ওভারে, লিটন ২৭, সোহান ২৮*, সাব্বির ১০, মিরাজ ১৬, নাসুম ৩/২৩, রাহী ৩/৩৪, রিশাদ ২/২৬)। ফল: নাজমুল হোসেন একাদশ ১৩১ রানে জয়ী। ম্যাচ সেরা: আফিফ হোসেন।