বাংলাদেশের ফুটবল প্রেমীদের জন্য লা লিগার অ্যাপ



স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম
লা লিগার অ্যাপে এল ক্লাসিকো

লা লিগার অ্যাপে এল ক্লাসিকো

  • Font increase
  • Font Decrease

এল ক্লাসিকো উপলক্ষ্যে বাংলাদেশী ভক্তদের জন্য ‘লালিগা ই-স্পেস’ অ্যাপ চালু করলো লা লিগা কর্তৃপক্ষ।

বাংলা ও ইংরেজি হোম স্ক্রিন সম্বলিত ‘লালিগা ই-স্পেস’ অ্যাপটিতে ভক্তরা উপভোগ করতে পারবেন সবচেয়ে বড় এই খেলাটি।

আগামী ২৪ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল প্রত্যাশিত এফসি বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ সিএফ এর দ্বৈরথ, এল ক্লাসিকো, যার অপেক্ষায় এখন বিশ্বের সকল ভক্ত। মোবাইল প্রযুক্তি ব্যবহার করে লা লিগা কর্তৃপক্ষ অ্যানড্রয়েড ব্যবহারকারীদের জন্য চালু করেছে লালিগা ই-স্পেস অ্যাপ।

ভক্তদের ফুটবল ম্যাচ উপভোগ করার সেরা অভিজ্ঞতা দিতে এই অ্যাপে থাকছে মজার সব সাম্প্রতিক ও ব্যতিক্রমধর্মী ঘটনা এবং খেলার শেষ মুহূর্তের সব চাঞ্চল্যকর তথ্য। এই অ্যাপে ভক্তরা পাচ্ছেন আগের সব এল ক্লাসিকো ম্যাচ, ম্যাচগুলোর মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা, লা লিগা অ্যাম্বাসেডরদের বক্তব্য, বিভিন্ন গেম এবং আরও অনেক কিছু।

রিয়াল মাদ্রিদ এবং এফসি বার্সেলোনার দ্বৈরথ, এল ক্লাসিকো, বিশ্বের বৃহত্তম ফুটবল ম্যাচগুলোর একটি এবং ক্লাব পর্যায়ের বৃহত্তম ম্যাচ হিসেবে বিবেচনা করা হয়। এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ হিসেবে পরিচিত।

এই অ্যাপের মাধ্যমে দর্শকরা এল ক্লাসিকো সম্পর্কে তাদের ধারণা আরও ঝালিয়ে নিয়ে কোন দল শীর্ষে থাকবে তা নিয়ে জ্ঞানগর্ভ আলোচনায় মেতে উঠতে পারবেন। লালিগা ইস্পেস অ্যাপের মাধ্যমে ভক্তরা শুধু পূর্বের এল ক্লাসিকো ম্যাচগুলোই দেখতে পারবেন তা নয়, তারা ভার্চুয়াল স্টেডিয়াম এবং লা লিগার ২০টি ক্লাব সম্পর্কেই সব মজার তথ্যও জেনে নিতে পারবেন।

২৪ অক্টোবর স্থানীয় সময় রাত ৮টায় লা লিগার অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশী ভক্তরা ইউরোপের সবচেয়ে অভিজাত এই দুটি ক্লাবের মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ দেখতে পারবেন একদম বিনামূল্যে।

এ সম্পর্কে লা লিগার ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের ম্যানেজিং ডিরেক্টর হোসে আন্তোনিও চাচাজা বলেন, 'বাংলাদেশ ফুটবল প্রেমীর দেশ। আমরা দেখেছি এদেশে লা লিগার ভক্ত অনেক। লা লিগার ফেসবুক পেজে প্রায় পঞ্চাশ লক্ষ ভক্তের সাথে সংযুক্ত হওয়া এবং তাদেরকে ম্যাচ উপভোগ করার সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত। এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ম্যাচগুলোর মধ্যে অন্যতম এবং আমরা মনে করি ভক্তদের ফুটবল ম্যাচ উপভোগ করার পরিপূর্ণ অভিজ্ঞতা এবং মানসম্পন্ন ফুটবল কন্টেন্ট উপহার দেওয়ার জন্য লালিগা ই-স্পেস অ্যাপটি চালু করার এখনই সঠিক সময়।ʼ

ফুটবল অনুরাগীদের জন্য লালিগা ই-স্পেস অ্যাপটি ১৯ অক্টোবর থেকে চালু হয়েছে। ভক্তরা গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। যদি কেউ লিংকের মাধ্যমে সর্বপ্রথম রেজিস্ট্রেশন করে অ্যাপ ব্যবহার করেন, তাহলে ব্যবহারকারী তার পছন্দের ক্লাব অনুযায়ী রিয়েল মাদ্রিদ এবং বার্সেলোনার অফিসিয়াল জার্সি জেতার সুবর্ণ সুযোগ পাবেন।

লালিগা ই-স্পেস অ্যাপ এবং লা লিগা সম্পর্কে আরও তথ্য জানতে ক্লিক করুন-www.laliga.com।