থ্রোবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আনসার



স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ট্রফি হাতে চ্যাম্পিয়নরা

ট্রফি হাতে চ্যাম্পিয়নরা

  • Font increase
  • Font Decrease

‘ওয়ালটন চতুর্থ জাতীয় নারী থ্রোবল প্রতিযোগিতা-২০২০’। বৃহস্পতিবার ফাইনাল ও পুরস্কার প্রদান অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে এই প্রতিযোগিতা। এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। রানার্স-আপ হয়েছে বাংলাদেশ পুলিশের প্রতিযোগীরা।

পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসার ৩-০ সেটে হারিয়েছে বাংলাদেশ পুলিশ দলকে। এবার নিয়ে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে পুলিশ। ২০১৭ ও ২০১৯ সালেও শিরোপা জিতেছিল তারা। ২০১৬ রথম আসরে চ্যাম্পিয়ন হয় খুলনা জেলা ক্রীড়া সংস্থার মেয়েরা। 

সেই খুলনা জেলা ক্রীড়া সংস্থা এবার হয়েছে তৃতীয়। চতুর্থ রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা। 

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি-মেডেল ছাড়াও সব খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স পেয়েছেন। এছাড়া অংশ নেওয়া সবগুলো দলকেই ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রদান করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম, ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান, যুগ্ম সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অনেকে।