করোনা কেড়ে নিলো ক্রীড়া সাংবাদিক হান্নান খানকে



স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
চলে গেলেন সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সাংবাদিক এম এ হান্নান খান

চলে গেলেন সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সাংবাদিক এম এ হান্নান খান

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত কিছুদিন ধরেই তিনি চিকিৎসায় ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু প্রাণঘাতি ভাইরাস থেকে মুক্তি মিলল না। চলেই গেলেন সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সাংবাদিক এম এ হান্নান খান।

বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় মারা গেছেন হান্নান খান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।)

মৃত্যুকালে ক্রীড়া সাংবাদিক হান্নান খানের বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ রেখে গেছেন তিনি। মঙ্গলবার বাদ ফজর জানাজা শেষে মোহাম্মদপুর তাজমহল রোডের কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

শুধু ক্রীড়া সাংবাদিকতাই নয়, দেশ স্বাধীনের আগে ক্রিকেট খেলেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ‘ব্লু’ এমএ হান্নান খান। ক্রিকেট থেকে অবসর নিয়ে পেশা হিসেবে বেছে নেন সাংবাদিকতা। বাংলাদেশ বেতারে ধারাভাষ্যও দিয়েছেন তিনি। ৫০ বছরেরও বেশি সময় ধরে ক্রীড়া সাংবাদিক ছিলেন হান্নান। মৃত্যুর আগপর্যন্ত এটিএন বাংলার সিনিয়র যুগ্ম বার্তা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন এই বরেণ্য সাংবাদিক।

ক্রীড়া সাংবাদিক এমএ হান্নান খানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন।