বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আম্পায়ার রাজন করোনা পজিটিভ



স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আম্পায়ার রাজন করোনা পজিটিভ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আম্পায়ার রাজন করোনা পজিটিভ

  • Font increase
  • Font Decrease

করোনার কবল থেকে ক্রিকেটার এবং ক্রিকেট জোনকে রক্ষা করার জন্য সতর্ক পদক্ষেপ নিয়েছে বিসিবি। কিন্তু তারপরও করোনা চোখ রাঙাচ্ছে। সর্বশেষ খবর হলো বিসিবির আম্পায়ার আলী আরমান রাজন করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার রাতে বিসিবির চিকিৎসকরা তার টেস্ট রিপোর্ট হাতে পেয়েছেন। যে রিপোর্টে রাজন পজিটিভ বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসকরা।

বিসিবির আম্পায়ারিং বিভাগের ইনচার্জ অভি আব্দুল্লাহ বার্তা২৪.কম’কে শনিবার সকালে জানান,‘ হ্যাঁ আমাদের আম্পায়ার রাজন পজিটিভ টেস্ট হয়েছেন। তিনি এখন মিরপুরে তার বাসায় আছেন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আলী আরমান রাজনের চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করার অ্যাসাইমেন্ট ছিল। কিন্তু এখন তার চিকিৎসা চলছে। নিয়ম অনুযায়ী করোনা টেস্ট করানোর পর রাজনের টিম হোটেলে উঠার কথা ছিল। কিন্তু যেহেতু তার টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে, তাই তিনি এখন বাসায় থাকছেন।’

অভি জানিয়েছেন, বিসিবির জৈব সুরক্ষা বলয়ের ভেতরে প্রবেশের আগেই এই রিপোর্ট জানতে পেরে আমরা স্বস্তিতে আছি। জৈব বলয় এখন পর্যন্ত পুরোপুরি নিরাপদ।

বঙ্গবন্ধু টি- টোয়েন্টি বিশ্বকাপে শফিউদ্দিন বাবুর জায়গায় চতুর্থ আম্পায়ার হিসেবে রাজনের দায়িত্ব পালনের নির্ধারিত সূচি ছিল। কিন্তু যেহেতু রাজন এখন করোনা পজিটিভ তাই শফিউদ্দিন বাবুর ছুটি মিলছে না। সামনের সময়গুলোতেও শফিউদ্দিন বাবুকেই চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করতে হচ্ছে।

এদিকে বিসিবির এক চিকিৎসক বার্তা২৪.কম’কে জানিয়েছেন, টুর্নামেন্ট শুরুর আগে করোনা পজিটিভ হওয়া গাজী গ্রুপ চট্টগ্রামের ক্রিকেটার মাহমুদুল হাসান জয় করোনামুক্ত হয়েছেন। তার শেষ রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে বাড়তি সতর্কতার জন্য এক বা দুদিনের মধ্যে তার আরেকবার টেস্ট করানো হবে। সেই রিপোর্টও যদি নেভেটিভ পাওয়া যায় তাহলে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের এই তরুণ ক্রিকেটার বঙ্গবন্ধু টি- টোয়েন্টি কাপে দলে ফিরবেন।