বঙ্গবন্ধু টি-টোয়েন্টি শেষ মুমিনুলের



স্পেশাল করেসপন্ডেন্ট বার্তা২৪.কম
মুমিনুল হক

মুমিনুল হক

  • Font increase
  • Font Decrease

দুর্ভাগাই বলতে হবে তাকে। এইতো কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে ছিলেন গৃহবন্দী। নেগেটিভ হয়ে মাঠেও ফিরেছিলেন। কিন্তু এবার ইনজুরিতে সর্বনাশ। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেলেন মুমিনুল হক।

গাজী গ্রুপ চট্টগ্রামে খেলা এই ব্যাটসম্যান তার বুড়ো আঙুলে চোট পেয়েছেন। আর সেই চোট মামুলি নয়। চিড় ধরা পড়েছে। এর অর্থ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আর খেলতে পারছেন না মুমিনুল। ডাক্তার সাফ জানিয়ে দিলেন, তিন থেকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে তাকে।

আগের দিন ফিল্ডিং করার সময় ব্যথা পেয়েছিলেন মুমিনুল। শুরুতে গুরুত্ব না দিলেও এরপরই টেস্ট অধিনায়ক বুঝতে পারেন সমস্যাটা ছোট নয়। ম্যাচের পর ব্যথা বেড়ে যেতেই রোববার স্ক্যান করে মিলল দুঃসংবাদ।

শনিবার খুলনার বিপক্ষে ম্যাচে ৭ বলে ৫ রানে অপরাজিত করেন মুমিনুল। দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার আগে খুলনার ইনিংসের ১৮তম ওভারে সীমানায় ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন মুমিনুল।

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, 'মুমিনুল এখন পর্যবেক্ষণে থাকবেন। অ্যাপোলো হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার দেখানো হবে তাকে।'

এদিকে চোট আক্রান্ত পেস বোলার মোহাম্মদ সাইফউদ্দিন অনেকটাই সুস্থ। তার দল রাজশাহীর ম্যানেজার হান্নান সরকার জানালেনম বিসিবির ফিটনেস পরীক্ষায় পাশ করলেই কেবল মাঠে নামতে পারবেন সাইফ।