লাল কার্ড দেখলেন মেসি, সঙ্গে ট্রফিও হাতছাড়া



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
লাল কার্ড দেখে মাঠ ছাড়ছেন মেসি

লাল কার্ড দেখে মাঠ ছাড়ছেন মেসি

  • Font increase
  • Font Decrease

বার্সেলোনা ক্যারিয়ারে প্রথমবারের মতো লাল কার্ড দেখলেন সুপারস্টার লিওনেল মেসি। আর্জেন্টাইন গোল মেশিন শুধু মাঠই ছাড়েনি, হাতছাড়া করেছেন শিরোপাও। ৩-২ গোলে কাতালানদের হৃদয় ভেঙ্গে স্প্যানিশ সুপার কাপ জিতে নিয়েছে অ্যাথলেটিক বিলবাও।

বার্সার হয়ে ৭৫৩তম ম্যাচ খেলতে নেমেছিলেন। কিন্তু অতিরিক্ত সময়ের শেষ কয়েক সেকেন্ডে ঘটিয়ে বসেন এক কাণ্ড! বল দখলের লড়াইয়ের ফাঁকে আঘাত করেন প্রতিপক্ষের ফুটবলার অ্যাসিয়ের ভিল্লালিব্রেকে। ম্যাচ রেফারির চোখ এড়িয়ে যায় সেটা। কিন্তু ১২০ মিনিটের ঘটনাটি ধরা পড়ে ভিএআর'র ক্যামেরায়। আর যান কোথায়। লাল কার্ডের খড়গ নিয়ে মাঠ ছাড়েন মেসি। 

অ্যান্তোনিও গ্রিজম্যানের কল্যাণে দুবার এগিয়ে যায় বার্সা। দুবারই সমতায় ফেরে অ্যাথলেটিকের। অস্কার ডি মার্কোসের সঙ্গে শেষ মিনিট গোল করেন ভিল্লালিব্রে। 

অ্যাথলেটিকোর শিরোপা উৎসব

ইনাকি উইলিয়ামস করেন জয়সূচক গোল। 

১৯৮৫ সালের পর এটি অ্যাথলেটিকের দ্বিতীয় শিরোপা।

৩৩ বছরের মেগাস্টার এর আগে দু'বার লাল কার্ড দেখেন। তবে দুইবার দেখেন আর্জেন্টিনার হয়ে। প্রথমবার ২০০৫ সালে হাঙ্গেরির বিপক্ষে আন্তর্জাতিক অভিষেকে। পরের ২০১৯ সালে চিলির বিপক্ষে কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে।

কম করে হলেও চারটি ঘরোয়া ম্যাচে নিষিদ্ধ হতে পারেন মেসি। তার সুপার কাপের নিষেধাজ্ঞা কার্যকর হতে পারে লিগ এবং কাপের ম্যাচ গুলোতে।