মুন্সীগঞ্জ ইনডোর স্টেডিয়ামের উদ্বোধন করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
বেলুন উড়িয়ে স্টেডিয়ামের উদ্বোধন করেন ক্রীড়া প্রতিমন্ত্রী

বেলুন উড়িয়ে স্টেডিয়ামের উদ্বোধন করেন ক্রীড়া প্রতিমন্ত্রী

  • Font increase
  • Font Decrease

মুন্সীগঞ্জে ইনডোর স্টেডিয়ামের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এসময় মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন কাজ ও মুজিব বর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্টেরও উদ্বোধন করেন তিনি।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শহরের মাঠপাড়া এলাকার জেলা সার্কিট হাউজের সামনে আনুষ্ঠানিকভাবে স্টেডিয়ামটির উদ্বোধন করেন ক্রীড়া প্রতিমন্ত্রী। 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে ১১ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত আধুনিক এই স্টেডিয়ামটিতে (সুইমিংপুল সংস্কার ব্যয় সংযুক্ত) ব্যাডমিন্টন, বাস্কেটবলসহ সকল ধরণের ইনডোর খেলার ব্যবস্থা রয়েছে। স্টেডিয়ামটিতে দর্শক আসন সংখ্যা রয়েছে ৪ শতাধিক।

এছাড়া স্টেডিয়ামটিতে শরীর চর্চার ব্যবস্থাও রাখা হয়েছে। স্টেডিয়ামটি জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কাছে হস্তান্তরের ফলে এটি ব্যবহারও শুরু হয়েছে। 

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অর্থ প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম, পুলিশ সুপার মো. আবদুল মোমেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. আনিছুজ্জামান আনিছ, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী ফয়সাল বিপ্লব।