পরিষ্কার ১১ পয়েন্টে এগিয়ে ইন্টার মিলান



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
ইন্টারকে জয়সূচক গোল উপহার দিয়ে উচ্ছ্বসিত মাত্তেও ডারমিয়ান

ইন্টারকে জয়সূচক গোল উপহার দিয়ে উচ্ছ্বসিত মাত্তেও ডারমিয়ান

  • Font increase
  • Font Decrease

মাত্তেও ডারমিয়ানই ম্যাচের নায়ক। ইন্টার মিলানকে এনে দিয়েছেন জয়সূচক গোল। তার এই এক গোলেই শীর্ষে থাকা দলটি ইতালিয়ান সেরি এ তে প্রতিপক্ষ ক্যালিয়ারিকে হারিয়েছে ১-০ গোলে।

এনিয়ে পরিষ্কার ১১ পয়েন্টে এগিয়ে গেল ইন্টার। তাদের সংগ্রহ এখন ৭৪ পয়েন্ট। আর দ্বিতীয় স্থানে থাকা এসি মিলানের পুঁজি ৬৩ পয়েন্ট।

ম্যাচ শেষে হওয়ার ১৪ মিনিট আগে আছরাফ হাকিমির ক্রস থেকে বল পেয়ে প্রতিপক্ষের জালে জড়িয়ে দেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফুল-ব্যাক ডারমিয়ান। তার এই গোলেই ইন্টার ছিনিয়ে নেয় টানা ১১তম জয়।

২০০৯-১০ মৌসুমের পর প্রথম লিগ শিরোপা ঘরে তোলার স্বপ্ন বুনে যাচ্ছে কোচ অ্যান্তোনিও কন্তের দল। স্বপ্ন সত্যি করতে এখন বাকি থাকা আট ম্যাচ থেকে ইন্টারের দরকার ১৬ পয়েন্ট।

এসি মিলান রয়েছে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে। তাদের থেকে এক পয়েন্টে পিছিয়ে গত টানা নয়বারের শিরোপা জেতা জুভেন্টাস (৬২ পয়েন্ট)। সর্বশেষ ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভ শিবির ৩-১ গোলে হারিয়েছে জেনোয়াকে।

বুদ্ধিমত্তার সঙ্গে ম্যাচের চার মিনিটের মাথায় কোচ আন্দ্রেয়া পিরলোর দলকে লিড এনে দেন ডেজান কুলুসেভস্কি। সিআর সেভেন সুযোগ পেয়েও মিস করেছেন। তার শট গিয়ে আঘাত করে পোস্টে। পরে আলভারো মোরাতা গোল ব্যবধান ২-০ তে নিয়ে যান।

সফরকারী জেনোয়ার হয়ে একটি গোল শোধ করেন জিয়ানলুকা স্ক্যামাক্কা। স্বাগতিকদের জয়ের ব্যবধানটা ফের বাড়িয়ে দেন ওয়েস্টন ম্যাককেনি।