নেইমার-এমবাপ্পে-সালাহদের রমজানের শুভেচ্ছা



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
রমজানে নেইমারদের বিশেষ বার্তা

রমজানে নেইমারদের বিশেষ বার্তা

  • Font increase
  • Font Decrease

সৌদি আরবসহ বিশ্বের অনেক রাষ্ট্রে শুরু হয়েছে মাহে রমজান। আজ চাঁদ দেখা গেলে আগামীকাল থেকে বাংলাদেশে শুরু হবে পবিত্র রমজান। 

মুসলিম বিশ্বের খুশির এই উপলক্ষটা রাঙাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে রমজানের শুভেচ্ছা জানিয়েছে ইউরোপের নামী-দামী ক্লাব ও তারকা ফুটবলাররা। 

কাইলিয়ান এমবাপ্পে টুইটারে এক শুভেচ্ছা বার্তায় লিখেন, ‘সকল মুসলিমকে রমজান মাসের শুভেচ্ছা।' 

মিশরীয় ফুটবল রাজপুত্র মোহাম্মদ সালাহ নিজের ছবি জুড়ে দিয়ে লিখেন,'সবাইকে রমজান মাসের শুভেচ্ছা জানাই।’

তুর্কি ক্লাব ফেনেরবেচের জার্মান প্লেমেকার মেসুত ওজিল কাবা শরীফের সামনে নিজের মোনাজাতরত ইলাস্ট্রেশন করা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বিশ্বজুড়ে আমার সকল মুসলিম ভাই ও বোনের প্রতি রইল পবিত্র রমজান মাসের শুভেচ্ছা।’

শুভেচ্ছা জানিয়েছেন বার্সেলোনার বসনিয়ান সেন্ট্রাল মিডফিল্ডার মিরালেম পিয়ানিচ, ম্যানচেস্টার সিটির ফরাসি লেফটব্যাক বেঞ্জামিন মেন্দি ও ইন্টার মিলানের মরোক্কান তারকা আশরাফ হাকিমিও।

এক ভিডিও বার্তায় মহামান্বিত রমজান মাসের শুভেচ্ছা জানিয়েছে ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেন্ট-জার্মেই। তাতে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার বলেন, ‘রমজানুল কারিম। আপনাকে ও আপনার পরিবারকে রমজানের শুভেচ্ছা।' তার সঙ্গে ভিডিও বার্তায় অংশ নেন এমবাপ্পে, মার্কো ভেরাত্তি, মাউরো ইকার্দিদের মতো তারকারা। 

শুভেচ্ছা জানিয়েছে লিওনেল মেসি ও উসমান ডেম্বেলের বার্সেলোনা; পেপ গার্দিওলা ম্যানচেস্টার সিটি; হোসে মরিনহো, ডেলে আলি, মুসা ডেম্বেলে, সন হিউং মিন ও গ্যারেথ বেলের টটেনহ্যাম হটস্পার।