লঙ্কানদের বিপক্ষে হোম সিরিজেও অনিশ্চিত মোসাদ্দেক



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
টাইগার ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত

টাইগার ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত

  • Font increase
  • Font Decrease

দুই টেস্টের সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে রয়েছে এখন বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচের আগে এখন চলছে অনুশীলন পর্ব। কিন্তু হাঁটুর চোটের কারণে এ সফরের দল থেকে ছিটকে গেছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

সামনের মাসে শ্রীলঙ্কা আসবে বাংলাদেশ সফরে। খেলবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। লঙ্কানদের ফিরতি সফরেও মোসাদ্দেক জাতীয় দলে ফিরতে পারবেন কিনা তা নিয়ে এখন দেখা দিয়েছে গভীর অনিশ্চয়তা।

কেননা এখনো খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে হচ্ছে এ ব্যাটিং অলরাউন্ডারকে। আপাতত ১৫ দিনের বিশ্রামে পাঠানো হয়েছে ময়মনসিংহের এ তারকা ক্রিকেটারকে। তার বাদেই জানা যাবে তার চোটের অবস্থা সম্পর্কে।

কিন্তু তারপরও শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজে মোসাদ্দেককে পাওয়ার আশা এখনই ছেড়ে দিচ্ছেন না বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী, ‘লঙ্কানদের সফরকে লক্ষ্য করেই আগাতে চাচ্ছি আমরা। চেষ্টা থাকবে শ্রীলঙ্কা সিরিজের আগেই যেন সে ফিট হয়ে উঠতে পারে।’

নিউজিল্যান্ড সফরে গিয়েই ইনজুরিতে পড়েন মোসাদ্দেক হোসেন। হাঁটুর চোটের কারণে মাঠে ছিলেন না প্রস্তুতি ম্যাচে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও ছিলেন দর্শক হয়ে।

পরে ফিট হয়ে খেলেন টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে। মাঠে ফিরলেও ফের ইনজুরি হানা দিয়ে বসে। পুরনো হাঁটুর চোটটা মাথাচাড়া দিয়ে উঠে। যেটা এখনো জ্বালিয়ে মারছে মোসাদ্দেককে।