রিয়ালে হতাশা, অ্যাটলেটিকোতে উৎসব



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
গোল উৎসব করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ

গোল উৎসব করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ

  • Font increase
  • Font Decrease

ইনজুরি, নিষেধাজ্ঞা ও কোভিড-১৯ আইসোলেশনের খড়গ পড়েছিল রিয়াল মাদ্রিদের ওপর। যে কারণে দলের অনেক ফুটবলার ছিল মাঠের লড়াইয়ে। স্বাভাবিকভাবেই দলের শক্তি কমে যায়। জোড়া-তালির দল নিয়ে এইবারের মাঠে কোনোমতে হার এড়িয়েছে সান্টিয়াগো বার্নাব্যু শিবির।

এ জন্য অবশ্য মাঠে দ্যুতি ছড়াতে হয়েছে গোলরক্ষক থিবো কোর্তোয়াকে। সেভ করতে হয়েছে প্রতিপক্ষের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ গোল প্রচেষ্টা। সে সুবাদে খেই হারিয়ে ফেলা রিয়াল মাদ্রিদ রুখতে পেরেছে উজ্জীবিত গেতাফেকে। গোল শূন্য ড্রয়ে ছিনিয়ে নিতে পেরেছে গুরুত্বপূর্ণ একটি পয়েন্ট। এতেই লা লিগার শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে শিরোপা লড়াই টিকে রইল কোচ জিনেদিন জিদানের শিষ্যরা।

এই ড্রয়ের ফলে শীর্ষে থাকা অ্যাটলেটিকো (৭০ পয়েন্ট) থেকে তিন পয়েন্টে পিছিয়ে রয়েছে রিয়াল মাদ্রিদ (৬৭ পয়েন্ট)। এক ম্যাচ কম খেলে রিয়াল থেকে ২ পয়েন্ট পিছিয়ে এখন বার্সেলোনা (৬৫ পয়েন্ট) ।

তবে অন্য ম্যাচে সবার ওপরে থাকা অ্যাটলেটিকো করেছে গোল উৎসব। ঘরের মাঠে তালিকার তলানীর দল এইবারকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে কোচ ডিয়েগো সিমিওনের দল। ম্যাচে অ্যাটলেটিকোর হয়ে জোড়া গোল করেন অ্যাঞ্জেল কোরেয়া ও মার্কোস লরেন্তে। বাকি গোলটি আসে ইয়ানিক কারাসকোর কল্যাণে।