রোজা রেখে ইফতার করলেন ওয়ার্নার-উইলিয়ামসন



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
ইফতার টেবিলে ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসন

ইফতার টেবিলে ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসন

  • Font increase
  • Font Decrease

রমজান মাসে চলছে আইপিএল। খেলার ব্যস্ততা এখন নিত্যসঙ্গী ক্রিকেটারদের। তবে তাই বলে রোজা ভুলে নেই মুসলিম ক্রিকেটাররা। খেলার ব্যস্ততার মাঝে রোজা রাখছেন সানরাইজার্স হায়দরাবাদের পাঁচ ক্রিকেটার- রশিদ খান, মোহাম্মদ নাবি, মুজিব উর রহমান, আবদুল সামাদ ও খলিল আহমেদ।

এতো গেল স্বাভাবিক খবর। মুসলমান ক্রিকেটাররা রোজা রাখবেন। এটাই তো স্বাভাবিক। কিন্তু অবিশ্বাস্য আরেকটি খবর রয়েছে ক্রিকেট অনুরাগীদের জন্য। রশিদ খানদের সঙ্গে রোজা রেখেছেন ভিন্নধর্মী দুই ক্রিকেটার। তারা হলেন মারকুটে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার এবং নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন।

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে ভিডিও বার্তায় পোস্ট করে ভক্ত-সমর্থকদের অবাক করা খবরটি দিয়েছেন আফগান লেগ স্পিনার রশিদ খান। ইফতার টেবিলে বসে রোজার অভিজ্ঞতা জানতে ভিডিওতে ওয়ার্নার ও উইলিয়ামসনকে প্রশ্ন করেন রশিদ। এবার তাহলে জেনে নেওয়া যাক দুই ক্রিকেট তারকার অভিমত।

ইফতারের আগে ওয়ার্নারকে প্রশ্ন করেন রশিদ, ‘ডেভিড, আজ তোমার রোজা কেমন কাটল?’ হাসিমুখে উত্তর দেন ওয়ার্নার, ‘খুবই ভালো। অবশ্য এখন খুব পিপাসা পেয়েছে। ক্ষুধাও লেগেছে অনেক। গলা একেবারে শুকিয়ে গেছে।’

 
 
 
View this post on Instagram

A post shared by Rashid Khan (@rashid.khan19)

রশিদের একই প্রশ্নে কিউই স্টার উইলিয়ামসন বলেন, ‘আমার খুব ভালো লাগছে।’ অবশ্য ইসলাম ধর্মের নিয়ম-নীতি ভালো করেই জানেন এ ব্ল্যাক ক্যাপস ক্রিকেটার। কেননা তার সহধর্মিণী সারাহ রহিম এক মুসলিম।

ভিডিও বার্তার শেষ দিকে এবার রশিদ খান বলেন, ‘আজ রোজা রেখেছেন এই দুই ক্রিকেট কিংবদন্তি। ইফতারের টেবিলে ওদের দেখে সত্যি ভালো লাগছে।’ সঙ্গে ওয়ার্নার যোগ করেন, ‘কঠিন, সত্যিই অনেক কঠিন।’