মুস্তাফিজের আগুনে বোলিংয়ে রাজস্থানের জয়



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
পেস জাদুতে তিন উইকেট নিয়ে উল্লসিত মুস্তাফিজ

পেস জাদুতে তিন উইকেট নিয়ে উল্লসিত মুস্তাফিজ

  • Font increase
  • Font Decrease

আইপিএলের ময়দানে বল হাতে ঝড় তুললেন মুস্তাফিজুর রহমান। বিধ্বংসী বোলিংয়ে উইকেট ছিনিয়ে এ তারকা টাইগার পেসার দিলেন চওড়া হাসি। তার হাসির ঝলকে দল রাজস্থান রয়্যালসও হাসল বিজয়ের হাসি। দিল্লিতে ৫৫ রানের বড় ব্যবধানে উড়িয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদকে।

টস হেরে শুরুতে ব্যাটিংয়ে নামতেই হেসে উঠে জস বাটলারের ব্যাট। তার অনন্য সেঞ্চুরিতে ৩ উইকেটের বিনিময়ে ২২০ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য গড়ে রাজস্থান।

৬৪ বলে ১১ বাউন্ডারি ও ৮ ছক্কায় ১২৪ রানের অসাধারণ এক ক্রিকেটীয় ইনিংস হাঁকান ওপেনার বাটলার। তবে মাত্র দুই রানের জন্য হাফ-সেঞ্চুরি মিস করেন ক্যাপ্টেন সঞ্জু স্যামসন (৪৮)।

ব্যাট হাতে দ্যুতি ছড়িয়ে জস বাটলার আর সঞ্জু স্যামসন যোগান দেন লড়াইয়ের রসদ। আর বল হাতে দলের জয় ছিনিয়ে নেওয়ার বাকি কাজটা শেষ করেন মুস্তাফিজুর রহমান ও ক্রিস মরিস।

তোপ দাগিয়ে মুস্তাফিজ-মরিস দুজনেই শিকার করেন তিনটি করে উইকেট। মুস্তাফিজ চার ওভারে ২০ রান খরচা করলেও সমান ওভারে ২৯ রান দেন মরিস।

পুরনো অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে দল ও নেতৃত্ব থেকে সরিয়ে দিয়েও লাভ হয়নি। মুস্তাফিজ-মরিসের আগুনে বোলিংয়ে ৮ উইকেট হারিয়ে ১৬৫ রানেই গুটিয়ে যায় হায়দরাবাদ।

দুই ওপেনার মনিশ পান্ডে ৩১ ও জনি বেয়ারস্টো ৩০ রান যোগ করেন দলীয় স্কোরে। নতুন অধিনায়ক কেন উইলিয়ামসন তুলেন ২০ রান। তার সঙ্গে কেদর যাদব এনে দেন ১৯ রান।