আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে থিসারা পেরেরা



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
আন্তর্জাতিক ক্রিকেটকে না বলে দিলেন থিসারা পেরেরা

আন্তর্জাতিক ক্রিকেটকে না বলে দিলেন থিসারা পেরেরা

  • Font increase
  • Font Decrease

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন থিসারা পেরেরা। ক্রিকেট শীলঙ্কার (এসএলসি) সঙ্গে বৈঠকের পর অবসরের সিদ্ধান্ত নিয়েছেন এ তারকা বোলিং অলরাউন্ডার।

শ্রীলঙ্কা ক্রিকেটে এখন গুঞ্জন চলছে, সিনিয়রদের না রেখেই তরুণদের নিয়ে ভবিষ্যৎ ওয়ানডে দল গঠনের কথা ভাবছে এসএলসি। গুঞ্জনটা কানে আসতেই ক্রিকেটের সর্বোচ্চ পর্যায় থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ৩২ বছরের তারকা ক্রিকেটার থিসারা পেরেরা।

সামনে বাংলাদেশ ও ইংল্যান্ড সফরে সীমিত ওভারের সিরিজ খেলবে শ্রীলঙ্কা। চলতি মাসেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসছে ফিরতি সফরে। জুলাইতে ইংল্যান্ড সফরে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে তারা।

আসন্ন এই দুই সিরিজে শ্রীলঙ্কার কয়েকজন সিনিয়র ক্রিকেটার বাদ পড়তে পারেন। কিছু দিন আগে এমন ইঙ্গিত দিয়েছিল এসএলসি। লঙ্কান গণমাধ্যম বলছে, এ তালিকায় রয়েছেন থিসারা পেরেরা, দিমুথ করুনারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথুস, দিনেশ চান্ডিমাল ও সুরঙ্গা লাকমল।

ফর্ম আগের মতো না থাকলেও টি-টোয়েন্টি খেলার দক্ষতার কারণে এখনো নির্বাচকদের নজরে ছিলেন ১৬৬ ওয়ানডে, ৮৪ টি-টোয়েন্টি ও ৬ টেস্ট খেলা থিসারা পেরেরা। চলতি বছরের অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে শ্রীলঙ্কার পরিকল্পনায়ও ছিলেন তিনি। কিন্তু তারপরও আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই বলে দিলেন এ ফাস্ট বোলার।