নিরাপদে ক্রিকেটারদের ঘরে পৌঁছে দিবে বিসিসিআই



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
আইপিএলের চার তারকা অস্ট্রেলিয়ান ক্রিকেটার

আইপিএলের চার তারকা অস্ট্রেলিয়ান ক্রিকেটার

  • Font increase
  • Font Decrease

ভারতের করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় দেশটির সঙ্গে সব ধরনের ফ্লাইট বন্ধ করে দিয়েছে অস্ট্রেলিয়া। সঙ্গে অস্ট্রেলিয়ান সরকার সাফ জানিয়ে দিয়েছে, ক্রিকেটারদের দেশে ফিরতে হবে ব্যক্তিগত ব্যবস্থায়। সরকার কোনো দায়িত্ব নেবে না। এতেই শঙ্কায় পড়ে গিয়েছিল অজি ক্রিকেটাররা। আইপিএল শেষে কিভাবে দেশে ফিরবেন তারা।

তখন ক্রিকেটারদের আশ্বস্ত করে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই জানিয়েছিল, আইপিএল শেষে প্রত্যেক ক্রিকেটারকে তাদের দেশে ফেরানোর ব্যবস্থা করবে তারা। তারপরই পর্দা নামবে তাদের আইপিএলের আসরে। এ জন্য সরকারের সঙ্গে আলোচনায় বসে উপায় খুঁজে বের করবে সংস্থাটি।

এবার করোনার কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যাওয়ার পর একই কথাই জানিয়েছে বিসিসিআই। ক্রিকেটারদের এখন নিরাপদে দেশে পৌঁছে দেওয়াই তাদের দায়িত্ব। এ নিয়ে ইতেমধ্যে কাজও শুরু করে দিয়েছে বোর্ড কর্তারা।

ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, সকল খেলোয়াড়কে তাদের দেশে পাঠানো হচ্ছে। ক্রিকেটারদের ঘরে ফেরাতে বোর্ড তাদের সাধ্যমতো সব রকম চেষ্টাই করে যাচ্ছে। যাতে আইপিএলের সঙ্গে জড়িত সকলকে সুরক্ষিত রেখে ঘরে ফেরানো যায়।’

করোনা মহামারির এই মহাদুর্যোগের সময়ে আইপিএল আয়োজনে সঙ্গী হওয়ার জন্য সকল ক্রিকেটার, কর্মকর্তা, কোচিং স্টাফ, স্বাস্থ্যকর্মী এবং টুর্নামেন্ট সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে বিসিসিআই।