নিরাপদে দেশে ফিরলেন সাকিব-মুস্তাফিজ



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান

সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান

  • Font increase
  • Font Decrease

ভারত থেকে বাংলাদেশে পৌঁছেছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। দুজনেই এসেছেন একই চার্টার্ড ফ্লাইটে। বৃহস্পতিবার, ৬ মে বিকেল সাড়ে তিনটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তারা। খবরটি নিশ্চিত করেছে বিসিবি'র লজিস্টিক কর্মকর্তা ওয়াসিম খান।

আহমেদাবাদ থেকে দুজনে ঢাকার ফ্লাইট ধরেন। সফরে মুস্তাফিজের সঙ্গে ছিলেন তার স্ত্রী। একটি চার্টার্ড ফ্লাইটে তারা বিকেলে ঢাকা পা রাখেন। এ নিয়ে ওয়াসিম খান বলেন, ‘সাকিব-মুস্তাফিজ নিয়ে একটি চার্টার্ড বিমান ঢাকায় পৌঁছায় বেলা সাড়ে তিনটার দিকে। তারা এখন কোয়ারেন্টিনে থাকবেন।’ 

সাকিব এবারের আইপিএলে খেলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে। আর মুস্তাফিজুর রহমান খেলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির দল রাজস্থান রয়্যালসের হয়ে। দুই দলই তাদের আসার খরচের কিছুটা বহন করেছে। 

বাংলাদেশে এসেই সাকিব-মুস্তাফিজ ১৪ দিনের কোয়ারেন্টিন পর্ব শুরু করেছেন। মুস্তাফিজ ও তার স্ত্রী রয়েছেন রাজধানীর পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে। সাকিব উঠেছেন গুলশানের ফোর পয়েন্টস বাই শেরাটনে। স্বাস্থ্য অধিদপ্তর এ ব্যাপারে কোনো ছাড় দেবে না।

অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে আইপিএলের খেলা। দেশি-বিদেশি ক্রিকেটাররা ভারতীয় এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট ছেড়ে ফিরছেন তাদের ঘরে। 

তার অংশ হিসেবে বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানও ফিরলেন দেশে।