জামাল ভূঁইয়াদের ক্যাম্পে লেগেছে ঈদের ছুটি



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
ঈদের ছুটি নিয়ে ঘরে ফিরছেন ফুটবলাররা

ঈদের ছুটি নিয়ে ঘরে ফিরছেন ফুটবলাররা

  • Font increase
  • Font Decrease

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই সামনে রেখে ক্যাম্পে যোগ দিয়েছিলেন ফুটবলাররা। মঙ্গলবার খেলোয়াড়রা রিপোর্ট করেন হোটেল কন্টিনেন্টালে। কিন্তু মাঠের অনুশীলন এখনো শুরু হয়নি।

তার আগেই ক্যাম্পে লেগেছে ঈদের ছুটি। ফুটবলারদের আবদার মেনে ছুটি দেওয়া হয়েছে যাতে তারা পরিবারের সঙ্গে ঈদ কাটাতে পারেন। তবে করোনা ভাইরাসের সংক্রমণের শঙ্কার কথা মাথায় রেখে ফুটবলারদের ঈদের ছুটিতে জুড়ে দেওয়া হয়েছে শর্ত আর বিধিনিষেধ।

আজ বুধবার ১২ মে ছিল ক্যাম্পে যোগ দেওয়ার শেষ দিন। ক্যাপ্টেন জামাল ভূঁইয়াসহ সাইফ স্পোর্টিং ক্লাবের কয়েকজন ফুটবলার আজ ক্যাম্পে রিপোর্ট করতে যান। কিন্তু গিয়ে শুনেন ক্যাম্প চলছে বিরতি। ঈদের ছুটিতে ঘরে ফিরে যাচ্ছেন ফুটবলাররা।

১৬ মে খেলোয়াড়রা ক্যাম্পে ফিরে আসবেন। এরপর শুরু হবে মাঠের অনুশীলন। খবরটি নিশ্চিত করেছেন জাতীয় দলের টিম ম্যানেজার ইকবাল হোসেন। তবে তার আগে হবে সবার করোনা টেস্ট। করোনা পরীক্ষায় উত্তীর্ণ হলেই বিশ্বকাপ বাছাই পর্বের অনুশীলনে যোগ দিতে পারবেন ফুটবলাররা।

ক্যাম্পে যোগ দিতে এক মাসের বেশি ছুটি কাটিয়ে ঢাকায় পা রেখেছেন প্রধান কোচ জেমি ডে। তার সঙ্গে ফিরেছেন গোলরক্ষক কোচ লেস ক্লিভেলি। ঢাকায় ফিরেই নিয়ম মেনে পাঁচ দিনের কোয়ারেন্টিনে রয়েছেন দুজনে।

বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশের এখনো তিনটি ম্যাচ বাকি। ৩, ৭ ও ১৫ জুন মাঠের লড়াইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান, ভারত এবং ওমান।